মঙ্গলবার, অক্টোবর ১৫

পুজোর মাস কেমন যাবে? কিছু রাশির জন্য সময়টা সত্যিই ভালো না

অনির্বাণ

মেষ- এই রাশির জাতকদের জন্য এই মাসটি খুব ভাল। এই মাসে আপনার অর্থাগম হতে পারে। স্বাস্থ্য ভাল যাবে। কাজের ক্ষেত্রে আপনি প্রমোশন পেতে পারেন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে।

বৃষ- কোনও নতুন কাজ শুরু করতে চাইলে, এ মাসেই শুরু করতে পারেন। আপনার প্রেমভাগ্য এই মাসে ভালো। কাজের ক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

মিথুন- কোনও অসমাপ্ত কাজ থাকলে, সেটা সম্পূর্ণ করুন। এই মাসে আপনার প্রেম ভাগ্য ভালো। কাজের ক্ষেত্রে পরিবর্তন আসতে পারে।

কর্কট- এই রাশির জাতকদের জন্য এই মাসটি শুভ নয়। আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। প্রেম ভাগ্যও ভালো যাবে না। কাজের ক্ষেত্রেও বাধা বিপত্তি আসতে পারে।

সিংহ- ধৈর্য বজায় রাখুন। বিশেষত কাজের ক্ষেত্রে কিছু বলার আগে ভেবে বলুন। নয় তো বিপদে পড়তে পারেন। প্রেমের ক্ষেত্রে হতাশা আসতে পারে।

কন্যা- এই মাসে আপনার স্বাস্থ্য ভালো যাবে। অর্থাগম হতে পারে। প্রেম ভাগ্যও ভালো। কাজের ক্ষেত্রে উন্নতির সম্ভবনা রয়েছে।

তুলা- এই রাশির জাতকদের জন্য মাসটি ভালো। কাজের ক্ষেত্রে শুভ যোগ রয়েছে। আপনি যদি ভ্রমণ করতে ভালোবাসেন, তাহলে এই মাসেই ঘুরে আসুন।

বৃশ্চিক- কোনও নতুন ব্যবসা শুরু করতে চাইলে, এই মাসে শুরু করা ভালো হবে। আপনার কোনও পুরনো প্রেম ফিরে আসতে পারে। তবে স্বাস্থ্যের দিকে নজর রাখুন, শরীর খারাপ হতে পারে।

ধনু- এই রাশির জাতকদের জন্য এই মাসটা খুব ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। কাজের জায়গাতেও চাপ থাকবে। পরীক্ষার্থীদের জন্য এই মাসটা শুভ।

মকর- এই রাশির জাতকদের জন্য এই মাসটি শুভ। প্রায় সব কাজেই সাফল্য আসতে পারে। নতুন কোনও প্রেমের হাতছানি পেতে পারেন।

কুম্ভ- আপনার কাজের চাপ বাড়তে পারে। অফিসে নতুন দায়িত্ব পেতে পারেন। তবে স্বাস্থ্যের দিক নজর রাখুন। প্রেম ভাগ্য কিন্তু এই মাসে আপনার জন্য ভালো নয়।

মীন- এই রাশির জাতকদের খরচের পরিমাণ বাড়বে। সেই জন্য সঞ্চয়ের চেষ্টা করুন। নিজের স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

Comments are closed.