বৃহস্পতিবার, জুন ২০

ট্রেনের কামরায় মহিলাকে খুন! ভুজ-দাদার এক্সপ্রেসে উদ্ধার দেহ

দ্য ওয়াল ব্যুরো: চলন্ত ট্রেনের কামরায় খুন হোলেন মহিলা। শুক্রবার ভুজ-দাদার এক্সপ্রেসে মহিলার দেহ উদ্ধার করে পুলিশ। মুম্বইয়ের দাদার স্টেশনে ট্রেন থামতেই মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার হয়।  মৃতের নাম দাদিয়া দেবী শঙ্কর চৌধুরী (৪৫) বলে জানা গিয়েছে। মহিলাকে কুপিয়ে খুন করা হয়েছে বলে পুলিশ সূত্রে থবর।

পুলিশের দাবি, ডাকাতি করতে এসেই মহিলার উপর হামলা চলে। কারণ, দাদিয়া দেবীর পরিবার জানাচ্ছেন, তাঁর গলায় একটি সোনার হার ছিল। যা উধাও। মনে করা হচ্ছে সেই হার ছিনতাই করার পর এক বাএকাধিক দুষ্কৃতী তাঁর উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। অবশ্য, ট্রেনের অন্যান্য যাত্রীদের বয়ানে ডাকাতির তত্ত্ব মিলছে না। কোনওরকম ডাকাতি হয়েছে কি না  কেউ জানেন না।

বুলন্দশহর কাণ্ড: আটক অভিযুক্ত সেনা জওয়ান, বদলি করা হলো পুলিশের শীর্ষ কর্তাকে

শুক্রবার মুম্বইয়ে নিজের দিদির সঙ্গে দেখা করতে আসছিলেন দাদিরা দেবী। তাঁকে নিতে স্টেশনে পৌঁছয় পরিবার। কিন্তু ট্রেনের কোনও কামরায় তাঁর দেখা না মেলায় চিন্তা বাড়ে।  দাদার স্টেশনেও খোঁজ চলে। তখনই ট্রেনের এক যাত্রীর থেকে পরিবার জানতে পারে, ভুজ-দাদার এক্সপ্রেসে এক মহিলার দেহ উদ্ধার হয়েছে। দেহ দেখে দাদিয়া দেবীকে চিনতে পারেন পরিবারের লোকজন।

ট্রেনের কামরায় ঢুকে মহিলাকে খুন করা হল, অথচ অন্যান্য যাত্রীরা  আঁচ করতে পারলেন না। আপাতত এই প্রশ্নই ভাবাচ্ছে পুলিশকে। ট্রেনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যেই খুনের অভিযোগ দায়ের করা হয়েছে।

The wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন

 

Comments are closed.