বৃহস্পতিবার, আগস্ট ২২

হ্যান্ডসাম পুলিশ সুপারের প্রেমে পাগল তরুণী ফিরবেন না বাড়ি!

দ্য ওয়াল ব্যুরো: দেখতে গ্রিক দেবতার মতো।  তার উপরে অবিবাহিত। এখানেই শেষ নয়, তিনি আইপিএস অফিসার। আপাতত উজ্জয়িনীর পুলিশ সুপার। এ হেন রাজপুত্রের প্রেমে পড়াই স্বাভাবিক। কিন্তু তাই বলে সোজা পঞ্জাব থেকে এসে হাজির হয়ে যাবেন পুলিশ সুপারের বাংলোর সামনে? আর রাজপুত্র দেখা না দেওয়া পর্যন্ত নড়ব না, এই ধনুর্ভাঙা পণ নিয়ে বসে থাকব!

হ্যাঁ, এই ঘটনাই ঘটছে এখন মধ্য়প্রদেশের উজ্জয়িনীতে। পঞ্জাবের হোশিয়ারপুর থেকে সোজা তাঁর স্বপ্নের রাজপুত্রের সঙ্গে দেখা করতে চলে এসেছেন বছর সাতাশের এক তরুণী। তিন দিন ধরে তিনি উজ্জয়িনীতে রয়েছেন। যে পুলিশ অফিসারকে নিয়ে এই কাণ্ড সেই সচিন অতুলকরের বয়স ৩৪। দিনে ৭০ মিনিট জিম করেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি দেখেই প্রেমে পাগল হয়ে যান পঞ্জাবের ওই তরুণী।

মধ্য়প্রদেশের পুলিশ তরুণীর মা-বাবাকে ডেকে পাঠিয়েছেন। তাঁরা এসেও মেয়েকে ফেরাতে পারছেন না। একবার চোখের দেখা না দেখে তিনি কিছুতেই ফিরবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন। কিন্তু ব্যক্তিগত কারণে কারও সঙ্গে দেখা করতে তিনি বাধ্য নন বলে জানিয়েছেন পুলিশ সুপার সচিনও। তাঁর বক্তব্য, কোনও কাজে তাঁর সঙ্গে কেউ দেখা করতে এলে আমি নিশ্চয়ই দেখা করব। কিন্তু ব্যক্তিগত কারণে দেখা করা তাঁর পক্ষে সম্ভব নয়।

প্রেমে পাগল তরুণীকে নিয়ে ফাঁপরে পড়েছে মধ্যপ্রদেশের পুলিশ।

 

 

Leave A Reply