রবিবার, নভেম্বর ১৭

মন্ত্রী মলয় ঘটকের দাদার বাড়ি থেকে উদ্ধার তাঁর বৌদি ও ভাইঝির দেহ

দ্য ওয়াল ব্যুরো: আসানসোলের হিন্দুস্তান পার্কের বাড়ি থেকে উদ্ধার হল শ্রম ও জনস্বাস্থ্য কারিগরি দফতরের মন্ত্রী মলয় ঘটকের দাদা অসীম ঘটকের স্ত্রী জয়শ্রী ঘটক ও তাঁর মেয়ে নিলম ঘটকের মৃতদেহ।

এলাকার কাউন্সিলর স্বপন ব্যানার্জি বলেন, আজ, সোমবার দুপরে ওই বাড়িতে তরকারি পৌঁছতে এসে এজাজ নামের এক ব্যক্তি দুর্গন্ধ পান। দরজায় ধাক্কা দিলেও কেউ দরজা না খুললে, তিনি মন্ত্রী মলয় ঘটকের আর এক ভাই অভিজিৎ ঘটককে খবর দেন। এর পরে স্থানীয় থানার পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে দু’টি মৃতদেহ উদ্ধার করে।

ঠিক কী কারণে এই ঘটনা ঘটেছে, তার তদন্তে নেমেছে আসানসোল দক্ষিণ থানার পুলিশ। প্রসঙ্গত উল্লেখ্য, মন্ত্রী মলয় ঘটকের দাদা অসীম ঘটক জলে ডুবে মারা যান প্রায় দু’বছর আগে। মহালয়ার দিন তর্পণ করতে গিয়ে দামোদরের জলে তলিয়ে যান তিনি। তার পর থেকেই তাঁর স্ত্রী ও কন্যা এই বাড়িতে থাকতেন। তাঁরা হতাশায় ভুগছিলেন বলেও জানা গিয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন প্রায় তিন-চার দিন ধরে বাড়িটি বন্ধ অবস্থায় ছিল। গতকাল থেকেই স্থানীয় বাসিন্দারা দুর্গন্ধ পান। আজ সেই গন্ধ তীব্র আকার ধারণ করে। ময়নাতদন্তের জন্য দু’টি দেহ আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিক তদন্তে অনুমান, আত্মহত্যা করেছেন তাঁরা।

Comments are closed.