মঙ্গলবার, অক্টোবর ১৫

পুজোয় কোন রঙের পোশাক আপনার পক্ষে শুভ? জেনে নিন জন্মতারিখ মিলিয়ে

অনির্বাণ

প্রতিটি রাশির অনুযায়ী নির্ভর করে জাতক-জাতিকার পক্ষে কোন রং শুভ। সাধারণ দিনে তো বটেই, উৎসবের দিনেও মেনে চলা উচিত সেই রং বাছাই।

আপনার জন্মতারিখ অনুযায়ী জেনে নিন আপনার রাশি আর সেই মতো বেছে নিন পোশাকের রং। দেখুন উৎসবের দিনগুলি তাতে আরও আনন্দময় হয়ে উঠবে।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)— মেষ রাশির উপর মঙ্গলগ্রহের প্রভাব সবচেয়ে বেশি। তাই কালো পোশাক একদম নয়। লাল, কমলা বা হলুদ রং বাছুন।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)— বৃষ সৌন্দর্য ও সমৃদ্ধির প্রতীক। শুক্র গ্রহই একে চালিত করে। গোলাপি রংটাই বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য সেরা বাছাই।

মিথুন (২২ মে-২১ জুন)— বুধ গ্রহ শাসন করে মিথুনকে। তাই মিথুনের ইতিবাচক শক্তি প্রবল। সেই শক্তিকে আরও বাড়াতে হলুদ রঙে সাজুন পুজোয়। লাল বা কালো এড়িয়ে চলাই ভাল।

কর্কট (২২ জুন-২২ জুলাই)— একটু অন্য ধরনের মানুষ হন কর্কটরাশির জাতক-জাতিকারা। তাঁরা আভিজাত্যপূর্ণ, শুভবুদ্ধিসম্পন্ন। কর্কটরাশির আদর্শ রং সাদা।

সিংহ (২৩ জুলাই-২৩ অগস্ট)— সিংহ ভদ্র, সিংহ তেজি। তাই সিংহের উপযুক্ত রং গাঢ় কমলা ও বেগুনি। ব্যক্তিত্বের সঙ্গেও মানানসই।

কন্যা (২৪ অগস্ট-২৩ সেপ্টেম্বর)— সবুজ হল কন্যারাশির রং। সবুজের বিভিন্ন শেড এদের পক্ষে মঙ্গলকর। কন্যা রাশির জাতক-জাতিকারা হলুদও ব্যবহার করতে পারেন। কিন্তু লাল, নীল ও কালো এড়িয়ে চলুন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২২ নভেম্বর)— সবচেয়ে নম্র রাশি তুলা। শান্তিপ্রিয়ও বটে। তাই হালকা বেগুনি ও হালকা নীল রং বেছে নিন। আপনারা প্রিয়জনকেও এই রকম রং-এর উপহার দিন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)— মঙ্গলকে শাসন করে বৃশ্চিক রাশি। তাই টকটকে লাল, কালো, মেরুন রং ব্যবহার ভাল। সেই সঙ্গে নীল ও সাদা যতটা সম্ভব এড়িয়ে চলাই ভাল।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)— ধনুর রং গাঢ় নীল। এই রংটি ধনু রাশির জন্য আদর্শ। লাল ও কালো কম ব্যবহার করুন। সাদা চলতে পারে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)— শনি গ্রহের প্রভাব সবচেয়ে বেশি মকররাশিতে। তাই মকরের আদর্শ রং ধূসর। তবে হলুদ ও ক্রিম রংও বাছতে পারেন। আকাশিও চলবে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)— নীল হল কুম্ভ রাশির রং। তাই কুম্ভ রাশির জাতক-জাতিকাদের নীল রং-এর বিভিন্ন শেড ব্যবহার করা উচিত। সেই সঙ্গে অন্যান্য রং-এর হালকা শেড কল্যাণকর।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)— সব ধরনের গাঢ় রং-এর পোশাক মীন রাশির জাতক-জাতিকাদের জন্য ভাল। তব কালো যতট কম পরা যায় ততই ভাল।

Comments are closed.