বৃহস্পতিবার, নভেম্বর ১৪

খুব ভাল লেগেছে জিরো! শাহরুখ খান, আপনি অসাধারণ: বার্তা দিলেন নোবেলজয়ী

দ্য ওয়াল ব্যুরো: জিরো সিনেমায় বামন বাউয়া সিংয়ের চরিত্রে শাহরুখ খানের অভিনয় দেখার পরে তাঁর প্রশংসায় পঞ্চমুখ হলেন নোবেলজয়ী মালালা ইউসুফজাই। শুক্রবার মালালা হলে গিয়ে সিনেমাটি দেখে, একটি বার্তা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর সেই ভিডিও বার্তাটি রীতিমতো ভাইরাল! ভিডিওয় তিনি বলেছেন, তিনি জিরো দেখে খুব খুশি।

মালালা বলেন, ‘‘হ্যালো শাহরুখ খান, আপনার সিনেমাটা দেখতে খুবই ভালো লেগেছে, আমার গোটা পরিবারেরই সিনেমাটা পছন্দ হয়েছে।” মালালা অবশ্য অনেক আগেই বলিউড সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। তিনি শাহরুখকে আমন্ত্রণও জানিয়েছিলেন, অক্সফোর্ড ইউনিভার্সিটিতে লেকচার দেওয়ার জন্য। এ দিনের ভিডিওয় আবারও মালালা সেই ইচ্ছা প্রকাশ করেছেন।

‘‘আমি আপনার বড় ভক্ত। আপনার সঙ্গে টুইটারে কথা বলে আমার খুব ভালো লেগেছে। আমার আশা এক দিন আপনি আমেরিকায় বা অক্সফোর্ড ইউনিভার্সিটিতে আসবেন, আর সে দিন আমার জন্য হবে বড় দিন। আমি আপনার সঙ্গে দেখা করতে পারব। আপনি অ্যামেজিং, সুপার্ব, অসাম। সকলেই এ কথাই বলে, আমিও তারই প্রতিধ্বনি করছি।”—বলেন মালালা।

দেখে নিন মালালার টুইট করা সেই ভিডিও-বার্তা।

আনন্দ এল রাইয়ের জিরো সিনেমায় শাহরুখের সঙ্গে রয়েছেন অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফ। রিলিজ করার দু’দিনেই ২০.১৪ কোটি টাকার ব্যবসা করেছে জিরো ।

Comments are closed.