শেষ আপডেট: 22nd May 2023 15:13
দ্য ওয়াল ব্যুরো: নামিদামি মডেলরা যখন প্রসাধন ব্র্যান্ডের বিজ্ঞাপন দেন তাঁদের টেলিভিশনে দেখে অনেকেই ভাবে, 'এরকম ভাবে যদি আমাকেও দেখাতো টিভির পর্দায়।' তবে প্রসাধন সংস্থার বিজ্ঞাপনের মতো ক্রিম মেখেই ভাগ্য পালটে ফেলার মতো ঘটনা বিশেষ ঘটে না। যদিও মুম্বইয়ের ধারাভি (Dharavi) বস্তির মালিশা (Maleesha international brand face) দাবি করতেই পারেন যে বিজ্ঞাপনের চিত্রনাট্যের মতোই তাঁর জীবনটাও যেন একটা সিনেমা।
১৪ বছরের এই কিশোরী সম্প্রতি সুযোগ পেয়েছেন আন্তর্জাতিক প্রসাধন ব্র্যান্ড ফরেস্ট এসেনশিয়াল-এর নতুন ক্যাম্পেন 'দ্য যুবতী কালেকশন'এর প্রধান মুখ হওয়ার। ধারাভি থেকে রাতারাতি তাঁর হলিউড যাত্রা যেন এক স্বপ্নের যাত্রা।
২০২০ সালে মালিশাকে হলিউড অভিনেতা রবার্ট হফম্যান প্রথম আবিস্কার করেছিলেন। আজ মালিশার ইনস্টাগ্রামে মোট ফলোয়ারের সংখ্যা ২ লক্ষ ২৫ হাজারেরও বেশি। 'বস্তির রাজকন্যা' এই হ্যাশট্যাগটি তিনি ব্যবহার করেন তাঁর প্রতিটি পোস্টেই।
গত কয়েক বছরে মালিশা একাধিক আন্তর্জাতিক মডেলিং ক্যাম্পেনের সঙ্গে যুক্ত হয়েছেন। পাশাপাশি, একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতেও মুখ দেখিয়েছেন তিনি। সব মিলিয়ে মালিশার এই মুহূর্তে বার্ষিক রোজগার প্রায় কয়েক কোটি টাকা। তাঁর বস্তি থেকে মডেলিং ব্র্যান্ডের প্রধান মুখ হওয়ার এই যাত্রাপথের ভিডিও দেখে মুগ্ধ অনেকেই। মালিশার এই উড়ান যেন না থামে, চাইছেন অনেকেই।