শেষ আপডেট: 17th January 2025 00:11
দ্য ওয়াল ব্যুরো: তিনি কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ। আর পাঁচটা মানুষের মতো তাঁরও সাধ হয়েছিল জমিয়ে আইসক্রিম খাবেন। কিন্তু কপালের ফের। অনলাইনে অর্ডার করার পর যে আইসক্রিম এসে পৌঁছয় তা নষ্ট বলে অভিযোগ করেন মহুয়া মৈত্র। সঙ্গে সঙ্গে টাকা ফেরত চান তিনি। বলেন, একান্তই যদি তা সম্ভব না হয় তাহলে ভাল দেখে আইসক্রিম যেন তাঁকে পাঠিয়ে দেওয়া হয়।
Sorry @Swiggy -you’ve got to up your game. Unacceptable that I ordered expensive Minus Thirty mini sticks ice cream & it arrives spoilt and inedible. Expecting a refund or replacement asap .
— Mahua Moitra (@MahuaMoitra) January 16, 2025
সোশ্যাল মিডিয়ায় বৃহস্পতিবার রাতে একটি পোস্ট করেছেন মহুয়া। যেখানে খাবার ডেলিভারি সংস্থাকে উল্লেখ করে নিজের এই খারাপ অভিজ্ঞতার কথা জানিয়েছেন। সাংসদ লেখেন, অনলাইনে অ্যাপের মাধ্যমে তিনি 'মাইনাস থার্টি মিনি স্টিকস আইসক্রিম' অর্ডার করেছিলেন।
আইসক্রিমটি অনেকটাই দামি। কিন্তু খাবার ডেলিভারি সংস্থা যে আইসক্রিম দিয়ে গেছে একেবারেই তা নষ্ট এবং খাওয়ার অযোগ্য। এই ধরনের পরিষেবা পেয়ে বেজায় চটেছেন তিনি। মহুয়া লিখেছেন, 'এক্ষুনি আপনারা আইসক্রিম পাল্টে দিন, অথবা টাকা ফেরত দিন।'
তৃণমূল সাংসদের পোস্টের উত্তরে অবশ্য পরিষেবার জন্য দুঃখপ্রকাশ করেছে সংস্থা। মহুয়াকে উল্লেখ করে লিখেছে, 'আমরা ভীষণই দুঃখিত এটা জেনে যে আপনি আপনার অর্ডার নিয়ে সমস্যায় পড়েছেন। দয়া করে অর্ডার নম্বরটি আমাদের জানান। আমরা বিষয়টি দেখছি।' এর পর মহুয়া ওই সংস্থাকে তাঁর অর্ডারের নম্বর জানান। এখন নতুন আইসক্রিম পান নাকি টাকা ফেরত পাঠানো হয় সংস্থার তরফে সেটাই দেখার। হয়তো সেই উত্তরও পাওয়া যাবে মহুয়া মৈত্রের অন্য এক পোস্টে।