বুধবার, মার্চ ২০

সপ্তাহ কেমন

২৪ জুন–৩০ জুন

মেষ– কর্মক্ষেত্রে ও ব্যবসায় শুভ। প্রেমে বাধা। শরীর মোটামুটি থাকবে। পরিবারে সকলের সঙ্গে আলোচনা করে যে কোনও সিদ্ধান্ত নিন। দুঃশ্চিন্তা থাকবে। বাগবিতণ্ডায় জড়াবেন না।

বৃষ– কর্মে উন্নতির যোগ। অর্থলাভের সম্ভাবনা। শরীর মাঝারি থাকবে। প্রেমে সমস্যা। পরিবারে মতানৈক্য। কাউকে অপমান করবেন না।

মিথুন- চাকরি নিয়ে চিন্তা। তবে ব্যবসায় লাভ। শরীর নিয়ে একটু ভোগান্তি আছে। বেড়ানোর সুযোগ আসতে পারে। বাড়িতে বিবাদ হতে পারে।

কর্কট- চাকরি ও ব্যবসার জন্য ভালোয় মন্দয় কাটবে। শরীরের যত্ন নিন। সতর্ক থাকুন। বেড়ানোর সম্ভাবনা আছে। বাড়ির সকলের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন।

সিংহ-ব্যবসায় শুভ, কিন্তু অর্থাভাব থাকবে। খরচ বাড়বে। অল্প পরিচিতের সঙ্গে বুঝেশুনে মিশবেন। রাস্তায় সাবধানে চলাফেরা করবেন।

কন্যা- বাড়িতে অশান্তি চলবে। কেউ তাতে ইন্ধন জোগাবে। দুঃশ্চিন্তা থাকবে। তবে কর্মক্ষেত্রে শুভ। নতুন ব্যবসায় নামবেন না।

তুলা- স্বাস্থ্যের দিকে নজর দিন। অর্থসঙ্কট। তবে পরের দিকে তা মিটে যাবে। পরিবারে একটু বিবাদ হতে পারে। তবে পাশে কেউ থাকবেন।

বৃশ্চিক- আর্থিক বিপত্তি হতে পারে। মাথা ঠান্ডা রেখে চলুন। কর্মক্ষেত্রে ও ব্যবসায় ভালোমন্দ মিশিয়ে চলবে। নতুন কারও সঙ্গে আলাপ হতে পারে।

ধনু- ব্যবসায় অতিরিক্ত লাভের কথা ভেবে হঠকারী সিদ্ধান্ত নেবেন না। উচ্চশিক্ষার জন্য শুভ। পারিবারিক বিবাদ। পরিশ্রমের তুলনায় আয় কম হবে।

মকর- কর্মক্ষেত্রে জটিলতা। শরীর মোটামুটি থাকবে। অর্থব্যয়। পারিবারিক বিবাদ। বেড়ানোর সম্ভাবনা কম। পুরনো কোনও পরিকল্পনা সফল হতে পারে।

কুম্ভ-ব্যবসায় মন্দা। পরিবারে সমস্যা আসতে পারে। বেড়ানোর সুযোগ আসতে পারে। সন্তানরা কথা শুনবে। বিবাদ এড়িয়ে চলুন। মানসিক শান্তির জন্য মেডিটেশন করুন।

মীন-নতুন প্রেমের সম্পর্ক হতে পারে। স্বাস্থ্য মোটামুটি। পড়াশোনায় মন খাকবে। কর্ম ও ব্যবসা মোটামুটি চলবে। তবে সতর্ক থাকতে হবে। কাউকে পুরোপুরি বিশ্বাস করবেন না।

Shares

Leave A Reply