সোমবার, নভেম্বর ১৮

সপ্তাহ কেমন?

  • 18
  •  
  •  
    18
    Shares

(২৩ জুলাই থেকে ২৯ জুলাই )

মেষ: প্রেমের ব্যাপারে কোনও চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। লটারি ও ফাটকা ব্যবসায় টাকা নষ্ট হতে পারে। ব্যবসার দিকে ভাল কিছু ঘটতে পারে। প্রিয়জনের কাছ থেকে কটূ কথা শুনতে হতে পারে। সংক্রমণ জাতীয় কোনও রোগ থেকে সাবধান। পরিচিত কোনও লোক শত্রুতা করতে পারে। শেষের দিকে স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ বাড়তে পারে।

বৃষ: বিদেশে ব্যবসার কোনও সুযোগ আসতে পারে। মনে অস্থিরতা থাকার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। গুরুজনের সঙ্গে কোনও বিবাদ হতে পারে। ডাক্তারের ব্যাপারে খরচ বৃদ্ধি পেতে পারে। বাইরের কোনও লোকের জন্য খরচ বাড়তে পারে। সন্তানের জন্য চাপ বাড়তে পারে।  গান বাজনা নিয়ে যারা কাজ করেন তাদের জন্য কোনও সুযোগ আসতে পারে। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি পেতে পারেন। অর্থ সংক্রান্ত চাপ থাকার সম্ভাবনা।

মিথুন: কোনও পরিকল্পনায় বাধা আসতে পারে। জলপথে বেড়াতে না যাওয়ায় ভাল। একাকিত্ব বাড়তে পারে। ব্যবসার দিকে বাড়তি বিনিয়োগ না করা ভাল। বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ মিটে যেতে পারে। বাবা-মায়ের জন্য ডাক্তারের খরচ বাড়তে পারে। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসার দিকে ভাল কিছু ঘটতে পারে। চাকরির জায়গায় উন্নতির যোগ রয়েছে। কাজের জন্য দূর রাজ্যে যেতে হতে পারে।

কর্কট: বাড়িতে অনেক অতিথি আসায় খরচ  নিয়ে চিন্তা বাড়বে। অতিরিক্ত কাজের জন্য বাড়িতে সময় দিতে পারবেন না। ব্যবসার দিকে কোনও বাড়তি সুযোগ আসতে পারে। গঠনমূলক কাজ যারা করেন, তাদের উন্নতির যোগ আছে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করেও বিফল হতে পারেন। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে।

সিংহ: চাকরির জায়গায় বাড়তি কাজের চাপ বাড়তে পারে। আর্থিক ব্যাপারে কোনও ভাল সুযোগ হাতছাড়া হওয়ার যোগ রয়েছে। বাবার কোনও সম্পত্তির ব্যাপারে ভাই বোনের সঙ্গে আলোচনা হতে পারে। টিউমার জাতীয় কোনও রোগের কারণে অর্থ নষ্ট হতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদের কারণে মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে।  বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট পেতে পারেন। ব্যবসার দিকে মনে একটু শান্তি পেতে পারেন। বিয়ের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। স্ত্রীর শরীর নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে।

কন্যা: বাজে লোকের কারণে টাকা নষ্ট হতে পারে। কাজের জায়গায় সুনাম বৃদ্ধি পেতে পারে। সম্পত্তির ব্যাপারে ভাই বা বোনের সঙ্গে বিশেষ আলোচনা হতে পারে। সঞ্চয়ের ব্যাপারে বাড়িতে কোনও আলোচনা হতে পারে। সপ্তাহের মধ্যভাগে কোনও আঘাতের জন্য রক্তপাত হতে পারে। দেরিতে হলেও উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। চাকরির জন্য যোগাযোগ হতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাহ জীবনে কোনও সুখের খবর আসতে পারে।

তুলা: কাজের জায়গায় কোনও জটিলতা কেটে যেতে পারে। কোনও ব্যবসার বাড়তি সুযোগ আসতে পারে। শরীরে জ্বর থেকে কষ্ট বাড়তে পারে। কাজের চাপ বাড়তে পারে। আগুন থেকে একটু সাবধান থাকুন। পথেঘাটে একটু সাবধানে  চলুন। ব্যবসার দিকে বাড়তি বিনিয়োগ না করা ভাল। বিদেশে কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ বাড়তে পারে। সন্তানের জন্য বাজে চিন্তা হতে পারে। চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে।

বৃশ্চিক: ব্যবসার দিকে কোনও চাপ থেকে মুক্তি পেতে পারেন। কোনও নামী জায়গায় কাজের ব্যাপারে আলোচনা হতে পারে। অতিরিক্ত ব্যয়ের কারণে সঞ্চয় কম হওয়ার সম্ভাবনা। অন্য কোনও ব্যক্তির জন্য স্বামী, স্ত্রী বিবাদ হতে পারে। দুর্ঘটনা থেকে সাবধান থাকুন। সন্তানের শরীর নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে। প্রিয় জনের কাছে কোনও অঘাত আসতে পারে। সপ্তাহের মধ্যভাগে ভ্রমণে কোনও বাধা আসতে পারে। পেটের কোনও সমস্যা হতে পারে।

ধনু: পড়াশোনার দিকে সপ্তাহটি খুব ভাল। ব্যবসার দিকে একটু চাপ বাড়তে পারে। কোনও  রোগের কারণে কাজের ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যাপারে অশান্তি বাড়তে পারে। আয় ব্যয়ের মধ্যে সমতা ঠিক থাকবে না। বাবার শরীর নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে। কাজের জায়গায় কোনও শত্রুর কারণে অশান্তি বাড়তে পারে। সন্তানের বিয়ের ব্যাপারে খরচ বাড়তে পারে। মা, বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক হতে পারে। ব্যবসার দিকে কোনও বাড়তি যোগাযোগ হতে পারে।

মকর: এই সপ্তাহে নতুন কাজের যোগাযোগ আসতে পারে। ব্যবসার দিকে চাপ বাড়তে পারে। বাড়িতে কোনও খরচের ব্যাপারে অশান্তি বাড়তে পারে। সম্পত্তির ব্যাপারে ভাইয়ের সঙ্গে বিবাদ হতে পারে। সন্তানের ভাল কাজের জন্য বাড়িতে আনন্দ হওয়ার সম্ভাবনা। এই সপ্তাহে একটু সাবধানে চলাফেরা করুন। বেড়াতে যাওয়ার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসার দিকে কিছু উন্নতি আসতে পারে। চাকরির জায়গায় জটিলতা বাড়তে পারে।

কুম্ভ: সপ্তাহের প্রথম দিকে আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে। কাজের জায়গায় সম্মান বাড়তে পারে। নিজের বুদ্ধির জোরে কোনও বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে। চাকরির জায়গায় কোনও মহিলার সঙ্গে বিবাদ হতে পারে। বাড়িতে সন্তানের পড়াশোনার জন্য চিন্তা হতে পারে। ডাক্তারের খরচ বাড়তে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট পেতে পারেন।

মীন: শরীর খারাপের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর কোনও ব্যবহারের জন্য বাড়িতে বিবাদ আসতে পারে। হারানো কোনও সম্পত্তি পেতে পারেন। ব্যবসায় ভাল হওয়ার যোগ রয়েছে। আইনি কোনও কাজের জন্য আলোচনা হতে পারে। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে কোনও বিবাদ হতে পারে। সম্মান নিয়ে টানাটানি হতে পারে। প্রেমের কোনও সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে।

Leave A Reply