মঙ্গলবার, অক্টোবর ১৬

সপ্তাহ কেমন?

( ৮ অক্টোবর থেকে ১৪ অক্টোবর )

মেষ:  বেশি উদাসীন থাকার ফলে কাজে ব্যাঘাত হতে পারে। দাম্পত্য জীবনে শান্তি বজায় থাকবে। দূরে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। জল থেকে এ সপ্তাহে একটু সাবধান থাকুন। পেটের রোগের কারণে এ সপ্তাহে একটু সমস্যা হতে পারে। প্রেমের দিকে এ সপ্তাহে ভালো সময়। শরীরের সমস্যার জন্য খরচ বাড়তে পারে।

বৃষ:   এই সপ্তাহে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদের যোগ আছে। ব্যবসার দিকে ভালো করে নজর দেওয়া উচিত। কাজের জায়গায় বাধার সম্মুখীন হতে পারেন। শরীর ভালো করার জন্য দূরে কোথাও বেড়াতে যেতে হতে পারে। নতুন কিছু কেনা-বেচা করার জন্য এই সপ্তাহ শুভ। কোনও তুচ্ছ কারণের ফলে সংসারে অশান্তি বাড়তে পারে।

মিথুন:   এই সপ্তাহে লেনদেন করা উচিত নয়। পরিশ্রম করলে তার ফল পাবেন। সন্তানের চাকরির খবর পেতে পারেন। কিন্তু এই সপ্তাহে শরীর খারাপ থাকায় খরচ বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্রে কর্মচারীর সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় ভালো খারাপ মিলিয়ে সপ্তাহ চলবে। ভাই-বোনের মধ্যে কোনও কারণে অশান্তি হতে পারে।

কর্কট:   পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যে বিবাদ হতে পারে। খুব কাছের মানুষের কাছে কোনও কারণে আঘাত পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে খারাপ যাবে সপ্তাহ। ব্যবসায় ভালো যাবে এই সপ্তাহ। বাইরের কোনও লোকের জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি বাড়তে পারে। কিন্তু সেই অশান্তি কেটে যাবে।

সিংহ:   প্রেমের দিকে এই সপ্তাহে আঘাত পেতে পারেন। এই সপ্তাহে নতুন কোনও কাজ শুরু করা উচিত নয়। কোনও প্রিয় ব্যক্তির কাছে খারাপ কথা শুনতে হতে পারে। কাজের জায়গায় সাবধান থাকুন। ব্যবসায় নতুন করে এই সপ্তাহে টাকা লাগানো উচিত নয়। বিবাহিত জীবন এই সপ্তাহে খুব একটা ভালো যাবে না।

কন্যা:   এই সপ্তাহে শরীর ভোগাবে। শরীর খারাপ থাকায় বাড়তি খরচ হতে পারে। সম্পত্তি নিয়ে গুরুজনদের সঙ্গে বিবাদ হতে পারে। যাঁরা গান নিয়ে চর্চা করেন তাঁদের জন্য এই সপ্তাহে ভালো খবর আসতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। সন্তানের কোনও ইচ্ছা পূরণ হতে পারে।

তুলা:   আপনার কোনও ব্যবহারের জন্য এই সপ্তাহে কাছের লোকের সঙ্গে বিবাদ হতে পারে। কাজের জায়গায় উন্নতির যোগ আছে। প্রেমের জন্য এই সপ্তাহ মোটেই ভালো নয়। বেশি পরিশ্রম করার ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। বাইরের কোনও লোক আসার জন্য খরচ বাড়তে পারে। শিল্পকলার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সপ্তাহটি ভালো।

বৃশ্চিক:   এই সপ্তাহে বাইরের লোকের থেকে কোনও উপহার পেতে পারেন। বাবা-মায়ের শরীরের জন্য চিন্তা ও খরচ বাড়বে। চাকরির স্থানে বদলির যোগ আছে। কিন্তু নতুন কাজের জায়গায় গিয়েও সবার মন জয় করবেন। কিছু দরকারি কাজ থাকলে এই সপ্তাহে মিটিয়ে নিন। নিজের রাগ সংযত করার চেষ্টা করুন। নইলে বিপদ বাড়তে পারে।

ধনু:   এই সপ্তাহে বাইরের কারও উপকার করতে যাবেন না। আবেগ দিয়ে কাজ করবেন না, বুদ্ধি দিয়ে সবকিছু ভাবুন। ব্যবসায় বাড়তি চাপ আসতে পারে। কোনও তুচ্ছ কারণে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। এই সপ্তাহে জমি বা বাড়ি কেনার যোগ আছে। চাকরির জায়গায় জটিলতা বাড়তে পারে। তবে বুদ্ধি প্রয়োগ করে তা মিটিয়ে ফেলতে পারবেন।

মকর:   এই সপ্তাহে সম্পত্তির কারণে প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে। সপ্তাহের প্রথমের দিকে নতুন কোনও ব্যবসার ব্যাপারে আগ্রহ বাড়তে পারে। বাবা-মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। স্ত্রীর শরীরের জন্য খরচ বাড়বে। আগুন থেকে এই সপ্তাহে একটু সাবধান থাকুন। তবে চাকরির জায়গায় এই সপ্তাহে সুনাম বাড়ার যোগ আছে।

কুম্ভ:   সরকারি চাকুরেদের জন্য এই সপ্তাহ শুভ। ব্যবসায়ীদের ক্ষেত্রে সপ্তাহটি মধ্যম যাবে। কোনও ঝুঁকি নিয়ে কাজ না করায় ভালো। নতুন কিছু কেনার জন্য এই সপ্তাহে খরচ বাড়তে পারে। বাড়িতে অনেক দূরের লোক বেড়াতে আসতে পারে। বাবা-মায়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে কোনও বিবাদ থেকে এড়িয়ে চলুন। কোনও কাজ বাকি থাকলে তা এই সপ্তাহেই শেষ করে ফেলুন।

মীন:   কোনও কারণে প্রতিবেশীর সঙ্গে অশান্তি হলে তা অনেক দূর পর্যন্ত যেতে পারে। সন্তানের শরীর নিয়ে চিন্তায় থাকতে পারেন। কোনও জায়গায় পাওনা থাকলে তা এ সপ্তাহেই নিয়ে নিন। যাঁরা পড়াশোনা করেন, তাঁদের জন্য এই সপ্তাহ শুভ। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও বিবাদ থাকলে তা এ সপ্তাহে মিটে যাবে। বাড়িতে অতিথি আসার যোগ আছে।

Shares

Comments are closed.