বুধবার, মার্চ ২০

সপ্তাহ কেমন

১৫ জুলাই-২০১৮ – ২১ জুলাই-২০১৮

মেষ

এই সপ্তাহে অর্থকষ্টের ইঙ্গিত। সন্তানের পরীক্ষার ফল ভালো হবে। শরীর মোটামুটি থাকবে। গুরুজনদের যত্ন করবেন। মেয়ের বিয়ের সম্বন্ধ আসতে পারে।

বৃষ

কর্মক্ষেত্র ও ব্যবসা মোটামুটি ভালো চলবে। তবে ব্যবসায় ঝুঁকি নেবেন না। দুর্ঘটনার আশঙ্কা আছে, সতর্ক থাকুন। অনেকদিন যোগাযোগ নেই, এমন কোনও আত্মীয় বা বন্ধুর সঙ্গে কথা হতে পারে।

মিথুন

অর্থাভাব না থাকলেও অতিরিক্ত খরচের জন্য সমস্যা হতে পারে। শরীর খারাপ হতে পারে। পেশার জায়গায় সুনাম। পড়াশোনা ভালো হবে।  বাড়িতে অশান্তি।

কর্কট

সবাইকে বিশ্বাস করবেন না। বাড়িতে কারও শরীর খারাপ হতে পারে। ব্যবসা ও কাজে মোটামুটি। স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। ভালো ব্যবহারে সকলের মন জয় করবেন। নিজের শরীরের যত্ন নিন।

সিংহ

বাড়িতে নানা দাম্পত্য অশান্তি। কাজ ও ব্যবসায় শুভ। বাইরে যাওয়ার সুযোগ আসতে পারে।  সতর্ক হয়ে চলাফেরা করবেন, বিশেষত জলে। নিজের ও পরিবারের অন্যের শরীরের যত্ন নিন।

কন্যা

মেজাজ ভালো থাকবে না। কেউ শত্রুতা করতে পারে। কাজের চাপ ও অর্থকষ্ট বাড়তে পারে। তবে সমস্যার কারণ বুঝে তার সমাধানের চেষ্টা করলে সব ঠিক হয়ে যাবে। ঈশ্বরচিন্তায় মানসিক শান্তি লাভ করবেন।

তুলা

অপরিকল্পিত ভাবে টাকা ওড়াবেন না। বাড়িতে অশান্তি। মাথা গরম হতে পারে। পড়াশোনায় মন বসবে না। তবে একটু পরিকল্পনা করলে সমস্যা কেটে যাবে।

বৃশ্চিক

কাজের ক্ষেত্রে মোটামুটি, কিন্তু ব্যবসা ক্ষেত্রে ভালো। শরীর মোটামুটি থাকবে। বাড়িতে বিবাদ হতে পারে। ভালো ব্যবহারে সকলের মন জয় করবেন।

ধনু

ব্যয় বাড়বে। কর্মক্ষেত্রে শুভ। ব্যবসায় গোলযোগ। কারও সঙ্গে ঘনিষ্ঠতা হতে পারে। বাড়ি অতিথি সমাগম। শরীর মোটামুটি। বাড়ির সকলের শরীরের যত্ন নিন।

মকর

সাংসারিক অশান্তি। ব্যয়ের বহর দেখে মাথা গরম হতে পারে। শরীর একটু গোলমাল করতে পারে। বেড়াতে যাওয়ার সম্ভাবনা আছে। সম্পত্তিলাভের ইঙ্গিত।

কুম্ভ

মনের উপর চাপ পড়বে। বাড়ির লোকদের ব্যবহার ভালো লাগবে না। তবে সেটা কেটে যাবে। অনেক দিনের পরিকল্পনা সফল হতে পারে। ব্যয়বৃদ্ধি। সতর্ক হয়ে চলাফেরা করুন।

মীন

ভ্রমণের সম্ভাবনা। ব্যয়বৃদ্ধি। বাড়িতে অশান্তি। ব্যবসায় আইনি জটিলতা কেটে যাবে। কর্মক্ষেত্রে পরিবর্তন হতে পারে। দুর্ঘটনার আশঙ্কা। সাবধানে থাকুন।

Shares

Leave A Reply