সপ্তাহ কেমন?

0

Get real time updates directly on you device, subscribe now.

    (২৮ মে–২ জুন)

    মেষ : ব্যবসায় অবনতি ঘটার সম্ভাবনা। তাই অর্থের ব্যাপারে একটু চাপ বাড়তে পারে। শুভ কোনও খবর অপেক্ষা করছে। ভ্রমণের আনন্দ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তি হতে পারে। বাড়িতে শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে।

    বৃষ : পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ আছে। সম্মান, প্রতিপত্তি বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তি দিয়ে সপ্তাহ শুরু হতে পারে। পরিবারের কোনও কাজের ব্যাপারে মা-বাবার সঙ্গে বিবাদ হতে পারে। আত্মীয়র সঙ্গে দূরে কোথাও বেড়াতে যাওয়ার যোগ আছে। কোনও মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। গবেষণাতে উন্নতি হতে পারে।

    মিথুন : ক্রোধ বৃদ্ধি হতে পারে। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। প্রিয়জনের বাজে ব্যবহারের জন্য মনে কষ্ট পেতে পারেন। বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসার কারণে খরচ বাড়তে পারে।

    কর্কট : সামাজিক কোনও কাজ করার উদ্যোগ নিতে পারেন। খেলাধুলোয় সুনাম প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। পেটের সমস্যার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি পেতে পারে। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। শারীরিক সমস্যার কারণে ভ্রমণ বাতিল হতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয়ের বাধা আসতে পারে।

    সিংহ : ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। সংসারে ঝামেলা থাকলেও আয়ত্তে থাকবে। কাজের জন্য বিদেশ যাওয়ার সুযোগ মিলতে পারে। সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ আসতে পারে। প্রেমের ক্ষেত্রে জটিলতা নিয়ে বাড়িতে অশান্তি হতে পারে। লটারি পাওয়ার যোগ আছে। প্রিয়জনের শরীর খারাপ থাকার জন্য মনে কষ্ট বাড়তে পারে।

    কন্যা : আত্মসংযমী না হতে পারলে সমস্যা হতে পারে। থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য ভাল সময়। সপ্তাহের প্রথমভাগে ব্যবসার ক্ষেত্রে চিন্তা বাড়তে পারে। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ আনতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। ব্যবসার দিকে ভাল কাজের সুযোগ আসতে পারে। দাঁতের কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে।

    তুলা : সপ্তাহের প্রথম দিকে আপনার কোনও ভাল কর্মের জন্য নিকট আত্মীয়ের সুনাম বৃদ্ধি পেতে পারে। নতুন কোনও প্রেমে জড়িয়ে পড়তে পারেন। শারীরিক সমস্যার জন্য কাজের স্থানে ক্ষতি হতে পারে। প্রিয়জনের কাছে আঘাত থেকে মনে কষ্ট পেতে পারেন। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। শারীরিক সমস্যার কারণে ডাক্তারের খরচ বাড়তে পারে।

    বৃশ্চিক : সপ্তাহের প্রথম দিকে বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন। বেড়াতে গিয়ে অপদস্থ হতে পারেন। সন্তানদের বায়নায় নাজেহাল হতে হবে। পাওনাদারের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসার ক্ষেত্রে ভাল খবর পাবেন। তবে অর্থের ব্যাপারে একটু চাপ থাকতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। বাড়তি টাকা আয় করতে গিয়ে পুলিশের সমস্যা বাড়তে পারে।

    ধনু : কোনও কারণে শরীরের উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। সরকারি কর্মচারীদের জন্য সময়টা একটু খারাপ। মায়ের শরীর নিয়ে ব্যস্ত হতে হবে। সপ্তাহের প্রথম দিকে কোনও বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে। ব্যবসার দিকে ফল ভাল হবে না, তবে শেষের দিকে একটু সুবিধা হওয়ার যোগ আছে। সন্তানের জন্য ডাক্তারের খরচ বাড়তে পারে। পুলিশের ক্ষেত্রে কাজের দিকে উন্নতির যোগ রয়েছে। চাকরির জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে।

    মকর : পারিবারিক শান্তি বজায় থাকবে। প্রেমে জট খুলে যেতে পারে। বাড়িতে মাঙ্গলিক কাজের আলোচনা হতে পারে। সপ্তাহের প্রথমে কোনও নতুন ব্যবসার দিকে আগ্রহ বাড়তে পারে। শরীরের জন্য খরচ বৃদ্ধি হওয়ার যোগ রয়েছে। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। সপ্তাহের মাঝখানে আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। চাকরির জায়গায় সুনাম বাড়তে পারে।

    কুম্ভ : কর্মক্ষেত্রে আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞান চর্চার ক্ষেত্রে সময়টা খুব উপযুক্ত। মহিলাদের জন্য চাকরির শুভ সময়। ব্যবসার দিকে নতুন কিছু হতে চলেছে। অর্থের ব্যপারে চাপের কারণে সংসারে অশান্তি বাড়তে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে। সন্তানের কোনও আবদার পূরণের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। রক্তচাপ বাড়তে পারে। নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সফলতা লাভ করতে পারবেন।

    মীন : নতুন উপার্জনের চেষ্টা না করাই ভাল। বিমানযাত্রা এড়িয়ে চলাই শ্রেয়। নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান করতে পারবেন। কাজের দিকে খুব ভাল সময় আসছে। পিতার সম্পত্তির ব্যপারে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। প্রেমের ক্ষেত্রে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনাতে সমস্যার সমাধান হতে পারে। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি বাড়তে পারে।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Leave A Reply

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More