সোমবার, নভেম্বর ১৮

সপ্তাহ কেমন

(৪ জুন—১০ জুন)

মেষ : শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। প্রথম দিকে কোনও শত্রুর কারণে বাড়িতে অশান্তি বৃদ্ধির সম্ভাবনা আছে। প্রিয়জনের বাজে ব্যবহারের জন্য মনে কষ্ট পেতে পারেন। বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। মাঙ্গলিক কাজের জন্য অর্থ ব্যয় হতে পারে। সারা সপ্তাহ খুব খাটনি হওয়া সত্ত্বেও সঞ্চয় খুব একটা হবে না।

বৃষ : নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। শরীরে সমস্যার কারণে ভ্রমণ বানচাল হতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ হতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা হতে পারে। কর্ম ক্ষেত্রে নিজের বুদ্ধির ভুলে ক্ষতি হওয়ার সম্ভবনা আছে। গুরুজনদের সঙ্গে দুর্ব্যবহারে মানসিক অশান্তি হতে পারে। আইন সংক্রান্ত ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন।

মিথুন : সপ্তাহের প্রথম দিকে কোনও বাইরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। স্ত্রী ও সন্তান নিয়ে বেড়াতে যেতে পারেন। ব্যবসার ক্ষেত্রে খুব ভাল যাবে না। গুরুজনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মনে কষ্ট হতে পারে। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে। প্রযুক্তিবিদদের জন্য এই সপ্তাহটি শুভ। বন্ধুদের থেকে কোনও সাহায্য এই সপ্তাহে পাবেন না।

কর্কট : স্ত্রীর সঙ্গে কোনও অশান্তি দিয়ে সপ্তাহটি শুরু হতে পারে। বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি ভাব থাকবে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। কোনও পুরুষের প্রতি দুর্বলতা বাড়তে পারে। গবেষণাতে উন্নতির সুযোগ আসতে পারে। পৈত্রিক সম্পত্তি নিয়ে ঝামেলায় মনে চিন্তা বৃদ্ধি পেতে পারে। বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি হওয়ার সম্ভাবনা। শেষের দিকে প্রেমের আঘাত বাড়তে পারে।

সিংহ : কাজের দিকে খুব ভাল সময়। পিতার সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা হতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনাতে সমস্যার সমাধান হতে পারে। হঠাৎ করে চাকরির যোগ আসতে পারে। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি হওয়ার সম্ভাবনা। সপ্তাহের শেষের দিকে পেটের কোনও কষ্ট বাড়তে পারে।

কন্যা : কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ আসতে পারে। প্রেম প্রণয়ে জটিলতা নিয়ে বাড়িতে কোনও বিবাদ বাধতে পারে। লটারি পাওয়ার যোগ আছে। প্রিয় জনের শরীর খারাপ থাকার জন্য মনে কষ্ট পেতে পারেন। অর্থনৈতিক দিক থেকে ভাল মন্দ মিশিয়ে কাটবে। টনসিলের সমস্যায় ভোগান্তি হতে পারে।

তুলা : সপ্তাহের প্রথমভাগে ব্যবসার দিকে কোনও চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। শরীরের কোনও অংশে আঘাত লাগার সম্ভাবনা আছে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। অভিনয় নিয়ে যারা কাজ করেন তাদের জন্য ভাল সময়। দাঁতের কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের শেষের দিকে পরের উপকার করে সম্মান প্রাপ্তি হবে। মায়ের কাছ থেকে সম্পত্তি পেতে পারেন। সপরিবারে প্লেনে বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে।

বৃশ্চিক : সপ্তাহের প্রথমে কোনও নতুন ব্যবসার দিকে আগ্রহ বাড়তে পারে। শরীরের জন্য খরচ বৃদ্ধি হওয়ার যোগ আছে। মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। চোখ বা পায়ের সমস্যায় ভোগান্তির সম্ভাবনা। বাড়তি কথা বিবাদ বাড়াতে পারে।

ধনু : ব্যবসার দিকে কোনও নতুন কিছু হতে চলেছে। অর্থের ব্যাপারে চাপের কারণে সংসারে অশান্তি হতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে। সন্তানের কোনও আবদার পুরণে খরচ বৃদ্ধি পেতে পারে। রক্তচাপ বাড়তে পারে। নির্মল মনোভাব আপনাকে সকলের প্রিয় করে তুলবে। রাস্তায় কোনও দুর্ঘটনা হতে পারে, খুব সাবধান। কারও বিরোধিতা করবেন না। গয়না ব্যবসায়ীদের জন্য শুভ সময়।

মকর : সপ্তাহের প্রথম দিকে কোনও বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে। ব্যবসার দিকে ফল ভাল হবে না, তবে শেষের দিকে একটু সুবিধা হওয়ার যোগ আছে। সন্তানের জন্য ডাক্তারের খরচ বাড়তে চলেছে। পুলিশের ক্ষেত্রে কাজের উন্নতির যোগ আছে। চাকরির জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে। খরচ বৃদ্ধি পেতে পারে। নানা দিক থেকে যোগাযোগ আসতে পারে। কর্ম ক্ষেত্রে বা সংসারে দায়িত্ব বেড়ে যেতে পারে।

কুম্ভ : শরীরের ব্যাপারে কোনও চাপের জন্য কাজের স্থানে ক্ষতি হতে পারে। মহাজনের সঙ্গে অর্থের ব্যাপারে কোনও অশান্তি বাড়তে পারে। প্রিয়জনের কাছে আঘাত থেকে মনে কষ্ট বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতি হওয়ার সম্ভাবনা। প্রচুর উদ্দমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত ঘটতে পারে। হঠাৎ করে কোনও আয় অবাক করতে পারে। শৌখিনতার জন্য অর্থ খরচ হতে পারে। আইন সংক্রান্ত ঝামেলা আসতে পারে।

মীন : সপ্তাহের প্রথম দিকে কোনও পাওনাদারের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে খুব ভাল খবর আসছে। বাড়িতে কোনও দূরের অতিথি আসার যোগ আছে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করতে হতে পারে। বাড়তি টাকা আয় করতে গিয়ে কোনও পুলিশের সমস্যা বাড়তে পারে। পেটের কোনও কষ্ট বৃদ্ধি পেতে পারে। নিজের অভিজ্ঞতা দিয়ে ব্যবসায় উন্নতি আসবে। আটকে থাকা পাওনা আদায় হতে পারে। সন্তানদের সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ আছে।

Leave A Reply