সোমবার, নভেম্বর ১৮

সপ্তাহ কেমন?

( ৯ জুলাই থেকে ১৫ জুলাই )

মেষ : সপ্তাহের প্রথমের দিকে খরচ বাড়তে পারে। নিজের বুদ্ধি দিয়ে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি আসার সম্ভাবনা আছে। সম্মান প্রাপ্তির যোগ রয়েছে। যারা সরকারি কাজে ব্যস্ত থাকেন তাদের জন্য খুব ভাল খবর আসতে চলেছে। স্ত্রীর জন্য খরচ বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। ব্যবসায় মাঝারি লাভের আশা রয়েছে।

বৃষ : নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পেতে পারেন। পড়ে গিয়ে দুর্ঘটনা ঘটতে পারে। সন্তানকে নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। বাড়িতে কোনও অতিথি আসার যোগ আছে। বাড়িতে অশান্তি ঘটতে পারে। যারা পড়াশোনা নিয়ে থাকেন তাদের জন্য ভাল সময়। প্রতিবেশীর সঙ্গে অশান্তি অনেক দূর পর্যন্ত যেতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে যাবে।

মিথুন : সপ্তাহের প্রথম দিকে শরীর খুব একটা ভাল যাবে না। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। মধ্যভাগে পরিবারে একটু ঝামেলা বাধতে পারে। জল থেকে এ সপ্তাহে একটু সাবধানে থাকবেন। প্রেমের দিকে ভাল খবর পেতে পারেন।

কর্কট : সপ্তাহের প্রথম দিকে ব্যবসা ভাল থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা আছে। খুব দরকারি কাজ এই সপ্তাহে না করাই ভাল। প্রাপ্তবয়স্কদের কথা মেনে চললে বিপদের মুখে পড়তে পারেন। কাজের জায়গায় কোনও প্রকার বাধা পড়তে পারে। বাড়ির কারও শরীরের সমস্যা নিয়ে ব্যস্ত থাকতে হতে পারে। কাজের পরিধি বাড়তে পারে। বাড়িতে তুচ্ছ কারণে তুমুল অশান্তি বাধতে পারে। ব্যবসার দিকে খুব ভাল ভাবে নজর দিন। স্ত্রীর সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা আছে।

সিংহ : এই সপ্তাহে ব্যবসায় ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে। অতিরিক্ত পরিশ্রম হওয়ার ফলে শরীর অসুস্থ হতে পারে। সন্তানের চাকরির খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময়। ভাই বোনে অশান্তি হতে পারে। লেনদেনের কাজ নিয়ে অনেক সময় নষ্ট হবে। বাড়ির বাইরে থেকে যারা কাজ করেন তাদের জন্য ভাল সময়। কর্মচারী নিয়ে সংসারে অশান্তি বাড়তে পারে। বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে।

কন্যা : সপ্তাহের প্রথম দিকে খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো কোনও ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। বয়সে বড় কোনও ব্যক্তির সঙ্গে অযথা তর্ক করবেন না। ব্যবসার দিকে ভাল ফলের আশা করা যায়। সঞ্চয়ের যোগ আছে। প্রেমের বিষয় নিয়ে বাড়িতে বিবাদ হতে পারে। সন্তানের সঙ্গে মাথা গরম করে কথা বলবেন না।

তুলা : এই সপ্তাহে কাজের জায়গায় খুব সতর্ক থাকুন। বন্ধুর সঙ্গে কোনও কারণে মতান্তর ঘটতে পারে। বাজে চিন্তা বাড়তে পারে। ব্যবসার দিকে লগ্নি করবেন না। কোনও প্রিয় ব্যক্তির কাছ থেকে কটু কথা শুনতে হতে পারে। বিবাহ জীবন খুব ভাল যাবে না। নতুন কোনও কাজের শুরু করবেন না। প্রেমের দিকে খুব ভাল সাড়া পাবেন না। বাড়তি কিছু খরচ হতে পারে।

বৃশ্চিক : সপ্তাহের প্রথম দিকে কোনও কারনে বাড়তি উপার্জন হতে পারে। শৌখিনতার জন্য খরচ হতে পারে। শরীরে অল্প বিস্তর সমস্যা হতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। সম্পত্তি নিয়ে কোনও বিবাদ বাধতে পারে গুরুজনের সঙ্গে। কোনও নতুন খবর মনে আনন্দ বাড়াতে পারে।  বাইরের লোককে নিয়ে সংসারে অশান্তি বাড়তে পারে। গান নিয়ে যারা চর্চা করেন তাদের ভাল সুযোগ আসতে পারে।

ধনু : সপ্তাহের প্রথম দিকে কোনও কারণে আপনার মানহানি হতে পারে। ভাই বোনের সম্পর্কের মধ্যে ফাটল ধরতে পারে। সঙ্গীতশিল্পীদের জন্য শুভ সময়। এ সপ্তাহে প্রচুর খরচ বাড়তে পারে। অতিরিক্ত পরিশ্রম দুর্বলতা ও অবসাদ ডেকে আনতে পারে। আপনার কোনও ব্যবহারের জন্য কাছের লোকেরা মুখ ঘুরিয়ে নিতে পারেন। গুরুজনের সঙ্গে অযথা তর্ক বাধতে পারে। প্রেমের জীবন ভাল হবে না। ব্যবসার দিকে ভাল  সংবাদ আসতে পারে।

মকর : সপ্তাহের প্রথম দিকে চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় কোনও জট থাকলে সেটা ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। অপ্রিয় সত্য কথা বলার জন্য কাজের জায়গায় অশান্তি বাধতে পারে। আয় ও ব্যয়ের মধ্যে সমতা ঠিক থকবে না। শেষের দিকে সন্তানকে নিয়ে চিন্তা বাড়তে পারে। বাবার শরীরের জন্য চিন্তা বাড়তে পারে।

কুম্ভ : সপ্তাহের প্রথম দিকে ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা করতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে মনোমালিন্য হতে পারে। ছোটখাটো কোনও আঘাত লাগতে পারে। কাউকে উপকার করতে গিয়ে হেনস্থা হতে পারে। বাড়িতে আনন্দের পরিবেশ তৈরি হতে পারে। চাকরির জায়গায় জটিলতা বাড়ার সম্ভাবনা আছে। বাড়তি কোনও ব্যবসার দিকে চাপ বাড়তে পারে।

মীন : সপ্তাহের প্রথমে ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। পেটের সমস্যা বাড়তে পারে। কোনও ভাল কাজে সুনাম প্রাপ্তি হতে পারে। অযথা তর্কে যাবেন না, সমস্যা আসতে পারে। ব্যক্তিগত কোনও কারণে কাজের জায়গায় অশান্তি হতে পারে। সংসারের খরচ বাড়ার জন্য চাপ বাড়তে পারে। আগুন থেকে একটু সাবধান থাকুন। সপ্তাহের মধ্যভাগে প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাধতে পারে। শেষের দিকে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। শরীর খুব ভাল যাবে না। সন্তানের জন্য ভাল খবর আসার সম্ভাবনা আছে।

Leave A Reply