বৃহস্পতিবার, নভেম্বর ২১
TheWall
TheWall

আমরা খালি হাতে ঘুরি না, হুমকি দিয়ে ফের বিতর্কে কৈলাস বিজয়বর্গির ছেলে

দ্য ওয়াল ব্যুরো : গত জুন মাসেই ভিডিও ক্লিপে তাঁকে দেখা গিয়েছিল, ক্রিকেট ব্যাট নিয়ে পুরসভার এক অফিসারের দিকে তেড়ে যাচ্ছেন। সেই নিয়ে দেশ জুড়ে বিতর্ক সৃষ্টি হয়েছিল। সোমবার ফের বিতর্কিত মন্তব্য করলেন মধ্যপ্রদেশে বিজেপির বিধায়ক আকাশ বিজয়বর্গি। শস্যহানি ও বিদ্যুতের মূল্যবৃদ্ধি নিয়ে সরকারের সমালোচনা করতে গিয়ে বিজেপির শীর্ষস্থানীয় নেতা কৈলাস বিজয়বর্গির ছেলে আকাশ বলেন, আমরা খালি হাতে ঘুরি না। রাজ্যে শাসক কংগ্রেসের মুখপাত্র বলেন, আকাশ আমাদের হুমকি দিয়েছেন।

আকাশ বলেন, “আমাদের দাবি, রাজ্যের প্রত্যেক মন্ত্রী, বিধায়ক ও কংগ্রেসের অন্যান্য নেতা নিশ্চিত করুন যাতে অসময়ের বৃষ্টিতে শস্য নষ্ট হওয়ার দরুন কৃষকরা ক্ষতিপূরণ পান।” বিদ্যুৎ সরবরাহ নিয়ে তিনি বলেন, “এখানে ঘন ঘন লোডশেডিং হয়। তার পরেও বিদ্যুতের বিল প্রতি মাসে বেড়েই চলেছে। অবিলম্বে এই সমস্যার সমাধান করতে হবে। সরকার জেনে রাখুক, আমরা খালি হাতে ঘুরি না।”

কিছুক্ষণের মধ্যেই এই মন্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। মধ্যপ্রদেশ কংগ্রেসের মুখপাত্র নীলাভ মিশ্র বলেন, “আকাশ যেভাবে হুমকি দিয়েছেন, তাতে আমাদের জুন মাসের ঘটনা মনে পড়ছে। সেবার তিনি ব্যাট নিয়ে পুরসভার এক অফিসারকে মারতে গিয়েছিলেন।” পরে তিনি বলেন, পুরসভার অফিসারকে হেনস্থা করে তিনি গ্রেফতার হয়েছিলেন। তা থেকে আকাশ কোনও শিক্ষাই নেননি। বিজেপির সমালোচনা করে নীলাভ বলেন, মনে হচ্ছে দলের সমর্থকরা প্রকাশ্যে এই ধরনের আচরণ করলে তাদের আপত্তি নেই।

আকাশ বিজয়বর্গি মধ্যপ্রদেশে গত বিধানসভা নির্বাচনে প্রথমবার বিধায়ক হয়েছেন। তাঁর কেন্দ্র হল ইন্দোর-৩। পুরসভার অফিসারকে প্রকাশ্যে হেনস্থা করার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নাম না করে তাঁর সমালোচনা করেন। যদিও বিজেপি আকাশের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিয়েছে কিনা জানা যায়নি।

Comments are closed.