সোমবার, ডিসেম্বর ৯
TheWall
TheWall

বিস্ফোরক বিরাট, অনুষ্কাকে জড়িয়ে ফারুকের মন্তব্য নিয়ে মুখ খুললেন কোহলি

দ্য ওয়াল ব্যুরো: এত দিনে মুখ খুললেন বিরাট কোহলি।

প্রাক্তন ক্রিকেটার ফারুক ইঞ্জিনিয়র কয়েক মাস আগে বলেছিলেন, “বিশ্বকাপের ম্যাচে অনুষ্কা শর্মাকে চা পরিবেশন করে দিতে দেখা গিয়েছিল ভারতীয় ক্রিকেট দলের নির্বাচকদের।” একটি সর্বভারতীয় ইংরাজি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বলেছেন, “অনেকেই দেখি অনুষ্কাকে নিয়ে নানা মন্তব্য করেন। এটা নিশ্চয়ই সবাই জানেন, ও কিন্তু ওঁর প্রতিভা দিয়েই সাফল্য অর্জন করেছে।”

এখানেই থামেননি বিরাট। বলেন, “কেউ কেউ এমন আছেন, যাঁরা এই সব মন্তব্য করে প্রচারে আসতে চান। কিন্তু আমরা একে অন্যের পেশাকে সম্মান করি। অনুষ্কা জানেন, কী কী প্রোটোকলের মধ্যে আমায় থাকতে হয়। সে সব মেনেই চলেন।” তাঁর কথায়, “বিশ্বকাপে একটি মাত্র ম্যাচে অনুষ্কা মাঠে গিয়েছিলেন। সেটা শ্রীলঙ্কার বিরুদ্ধে। সঙ্গে ছিল ওঁর দুই বন্ধু। আপনারা জানেন, স্কোয়াড সদস্যদের ফ্যামিলি গ্যালারি আর নির্বাচকদের বক্স আলাদা হয়। এসব কথা শুনলেও হাসি পায়!”

ইঞ্জিনিয়রের এই মন্তব্য নিয়ে হইহই পড়ে গিয়েছিল ক্রিকেট দুনিয়ায়। অনেকেই প্রশ্ন তুলেছিলেন, “তাহলে কি ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্বাচকদের মেরুদণ্ড এতটাই ভেঙে গিয়েছে? টিমটায় কি আর কোনও শৃঙ্খলা নেই? অনুষ্কা এর জবাব আগেই দিয়েছিলেন। বলেছিলেন, “কেউ যদি ইচ্ছাকৃত ভাবে মিথ্যে কথা বলে যেতে চান, তাহলে আমার কর্তব্য সত্যিটা বলা।” এদিন মুখ খুললেন বিরাটও।

Comments are closed.