মঙ্গলবার, জানুয়ারি ২১
TheWall
TheWall

হে ভগবান! আমি যে কারও স্ত্রী, তা তো ভুলেই গেছিলাম! ভাইরাল দীপিকার ভিডিও, হেসে গড়াচ্ছেন নেটিজেনরা

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: এখনও বছর ঘোরেনি, বিয়ে করেছেন তিনি। তাঁদের দাম্পত্য জীবনের খুনসুটির নিয়মিত আপডেট সোশ্যাল মিডিয়ায় পান ভক্ত-অনুগামীরা। বলা ভাল, মুখিয়ে থাকেন তাঁদের ছবি-ভিডিও দেখতে। হবে না-ই বা কেন? তাঁরা তো বি-টাউনের অন্যতম হট অ্যান্ড হ্যাপেনিং নবদম্পতি, দীপিকা পাডুকোন-রণবীর সিং!

কিন্তু সম্প্রতি একটি অনুষ্ঠানে কথা বলতে বলতে, দীপিকা নিজেকে কারও বোন, কারও মেয়ে হিসেবে বর্ণনা করলেও, বেমালুম ভুলে যান কারও স্ত্রী হিসেবে তুলে ধরতে। সঞ্চালিকা তাঁকে এ কথা মনে করিয়ে দিলে দীপিকা বলেন, তিনি ভুলেই গিয়েছিলেন যে তিনি কারোর স্ত্রী! হেসে ফেলে বলেন, ”হে ভগবান, আমি ভুলেই গিয়েছিলাম, আমি কারও স্ত্রী।”

প্রিয় অভিনেত্রীর এই কাণ্ড দেখে নেটিজেনরা মেতেছেন হাসি-ঠাট্টায়।

দীপিকা পাড়ুকোন যে শুধু দক্ষ অভিনেত্রী, তা-ই নয়। তাঁর চারিত্রিক ঋজুতা, জীবনযাপনের আনন্দ, ব্যক্তিত্বের প্রকাশ– সব কিছুর জন্যই তিনি জনপ্রিয়। তিনি শুধু অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করা নয়, তিনি যে পরিবারিক জীবনটাও সুন্দর ভাবে কাটাতে চান, সে কথা বহু বার প্রকাশ্যে বলে এসেছেন দীপিকা। কেরিয়ারই তাঁর সব নয়।

তাঁর নিজের ব্যক্তিগত সম্পর্কগুলির ওঠা-পড়া নিয়েই সম্প্রতি একটি অনুষ্ঠানে বক্তব্য রাখেন দীপিকা। সেখানেই বেমালুম ভুলে যান নিজের বিবাহিত সম্পর্কের কথা। সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

দেখুন সেই ভিডিও।

এই ভিডিও দেখার পরে ভক্তদের কৌতূহল, দীপিকার এই ভুলো মনের কথা রণবীর কি জানেন? রণবীরকে যে তিনি ভুলেই গেছিলেন, তা জেনে রণবীরের প্রতিক্রিয়া কী? এই নিয়ে প্রচুর মজা করেছেন তাঁরা।

প্রসঙ্গত, বিয়ের পর থেকে রণবীর বরাবরই প্রকাশ্যেই স্বীকার করে এসেছেন, প্রেমিকা ও স্ত্রী হিসাবে বরাবরই দীপিকার ইচ্ছেতেই সায় দিয়ে এসেছেন রণবীর। এমনকী বিয়ের পরও নিজের বাড়িতে না থেকে, দীপিকার ইচ্ছাতেই তাঁর আগের ফ্ল্যাটেই থাকছেন রণবীর। একটি সাক্ষাৎকারে রণবীর বলেন, ”আসলে বিয়েটা হল একটা প্রতিশ্রুতি। শুধু আমার জন্য ওর নিজের হাতে সাজানো গোছানো ফ্ল্যাট ছেড়ে ওকে চলে আসতে হবে আমি সেটা চাই না। আমি ওর মতামতকেই প্রাধান্য দিতে চাই।”

Share.

Comments are closed.