রবিবার, সেপ্টেম্বর ১৫

ফের ভাইরাল ডিগবাজির ভিডিও! নাগাড়ে ৩০টি ভল্ট খেয়ে নেটিজেনদের মুগ্ধ করল কিশোর

দ্য ওয়াল ব্যুরো: কয়েক দিন আগেই কলকাতার রাস্তায় স্কুল ড্রেস পরা দুই ছেলে-মেয়ে আলি আর লাভলির জিমন্যাস্টিকস করার ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সে ভিডিও পৌঁছে গিয়েছিল পাঁচ বারের অলিম্পিক্স বিজয়িনী নাদিয়া কোমামেচি পর্যন্ত। তিনি নিজে টুইট করে মুগ্ধতা প্রকাশ করেছিলেন। রাতারাতি সেলিব্রিটি হয়ে গিয়েছিল গার্ডেনরিচ এলাকার বাসিন্দা আলি ও লাভলি। সেই ভিডিওর জোরেই রাজ্য সরকারের নজর পড়েছে তাদের উপর, সাই-এ প্রশিক্ষণ নেবে তারা।

এই ঘটনার রেশ না মেলাতেই সামনে এল আরও একটি ভিডিও। সৌজন্যে সেই সোশ্যাল মিডিয়া। তাতে দেখা যাচ্ছে, এক কিশোর এক নাগাড়ে টানা ৩০টি ব্যাক-ভল্ট খেয়ে যাচ্ছেন! যেন ঘূর্ণির মতো ঘুরছে তার শরীরটা। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই ফের চমকে গিয়েছেন নেটিজেনরা।

ছোটবেলায় এমন সামারসল্ট হয়তো অনেকেই দিয়েছেন। কিন্তু যে দক্ষতায় আর যে গতিতে টানা ৩০টি সামারসল্ট দিল ভিডিও-র কিশোরটি, তাত যেন সকলে স্তম্ভিত।

শ্বেতা এনটোমন নামের এক জন টুইট করেছেন ২৪ সেকেন্ডের ভিডিওটি। খালি গায়ে, হাঁটু অবধি জিন্স পরে গাছের তলায় দাঁড়িয়ে আছে এক কিশোর। তার পরেই শুরু করে উল্টো দিকে ডিগবাজি দিতে। পরপর। টানা ৩০টা। ইতিমধ্যে প্রায় লক্ষ বার ভিডিওটি দেখা হয়েছে। রিটুইট হয়েছে হাজার পাঁচেক বার।

ভিডিওটি টুইট করা হয়েছে ‘ফিট ইন্ডিয়া’ পেজের তরফেও। লেখা হয়েছে, “অবিশ্বাস্য প্রতিভা! এই ছেলেটি এক টানা ৩০টি ডিগবাজি খেল! আমাদের দেশে বহু প্রতিভা এমন অনাদরে পড়ে আছে। আমাদের খুঁজে বার করতে হবেএবং তাদের অলিম্পিক্সের জন্য তৈরি করতে হবে। কেউ কি আমাদের খোঁজ দিতে পারেনএই কিশোরের?”

দেখুন ওই ডিগবাজির ভিডিও।

সোশ্যাল মিডিয়ার পোস্টে অবশ্য ওই কিশোরের নাম বা পরিচয় সম্পর্কে কিছু লেখা হয়নি। কেবল লেখা আছে, অদ্ভুত! একনাগাড়ে ৩০টি ডিগবাজি! আমাদের দেশে প্রতিভার কোনও কমতি নেই, দরকার শুধু মানুষের আশীর্বাদের।

বস্তুত, এটা খুব নতুন কিছু নয়। দেশে যে প্রতিভার কোনও অভাব নেই, তা রোজই আরও বেশি করে প্রমাণ হচ্ছে।

Comments are closed.