বৃহস্পতিবার, নভেম্বর ১৪

ধর্ষিতার বাবাকে খুন করেছিলেন কুলদীপই, ধৃত বিধায়কের বিরুদ্ধে চার্জ গঠন

দ্য ওয়াল ব্যুরো : এতদিন ছিল ধর্ষণের অভিযোগ। এবার ধর্ষিতার বাবাকে খুন করার অভিযোগে চার্জ গঠিত হল উত্তরপ্রদেশের বিধায়ক কুলদীপ সেনগারের নামে। দিল্লির এক আদালতে মঙ্গলবার কুলদীপ ও তাঁর ভাই অতুলের বিরুদ্ধে খুনের অভিযোগ আনা হয়েছে। একইসঙ্গে তিন পুলিশকর্মীর বিরুদ্ধেও খুনের অভিযোগ আনা হয়েছে। বিজেপি থেকে সদ্য বহিষ্কৃত বিধায়ক কুলদীপ সব অভিযোগ অস্বীকার করেছেন।

গত মাসে রায় বরেলি থেকে ফেরার সময় ধর্ষিতা ও তার পরিবার দুর্ঘটনার মুখে পড়ে। একটি ট্রাক তাদের গাড়িতে ধাক্কা মারে। দু’জন মারা যান। ধর্ষিতা নিজেও গুরুতর আহত হয়। সে এবং তার উকিল এখন দিল্লির এইমসে ভর্তি আছে। চিকিৎসকরা বলেছেন, দু’জনের অবস্থাই সংকটজনক। দু’জনকেই লাইফ সাপোর্ট সিস্টেমে রাখতে হয়েছে।

আদালতে অভিযোগ করা হয়েছে, কুলদীপ ও অপর অভিযুক্তরা মেয়েটির বাবাকে মারধর করেছিলেন। তাঁকে মিথ্যা অস্ত্র মামলায় ফাঁসানো হয়েছিল। একটি দেশী পিস্তল দেখিয়ে বলা হয়েছিল, এটি মেয়েটির বাবার কাছে পাওয়া গিয়েছে। তাঁকে বন্দি করে পুলিশ লক আপে মারধর করা হয়। বিচারক বলেন, মেয়েটির বাবার মৃতদেহে ১৮ টি গুরুতর আঘাতের চিহ্ন ছিল। তিনি যাতে অভিযোগ প্রত্যাহার করে নেন, সেজন্যই বিধায়ক ও তাঁর সঙ্গীরা ওই ষড়যন্ত্র করেন।

 

Comments are closed.