রবিবার, ডিসেম্বর ৮
TheWall
TheWall

রেস্তোরাঁয় বিবাদ মেটাতে গিয়ে ছুরির ঘায়ে আহত সাংবাদিক

  • 19
  •  
  •  
    19
    Shares

দ্য ওয়াল ব্যুরো : বৃহস্পতিবার রাতে গুয়াহাটির গণেশগুড়ি অঞ্চলে এক রেস্তোরাঁয় গিয়েছিলেন টিভি চ্যানেলের সাংবাদিক চক্রপাণি পরাশর। সেখানে ছুরির ঘায়ে গুরুতর আহত হলেন তিনি। রেস্তোরাঁর কয়েকজন কর্মীই তাঁকে ছুরি দিয়ে কোপায়। পুলিশ চার জনকে গ্রেফতার করেছে।

সংবাদ মাধ্যমের অফিস যে ভবনে অবস্থিত, তারই একতলায় আছে ওই রেস্তোরাঁ। বৃহস্পতিবার বিকালে কয়েকজন রেস্তোরাঁর সামনে হোলি খেলছিল। তাদের সঙ্গে রেস্তোরাঁ মালিকের মারামারি হয়। পরাশর তাঁর ইউনিট নিয়ে ওই ঘটনা কভার করতে যান। তখনই রেস্তোরাঁ মালিকের সঙ্গে তাঁর বচসা হয়।

সেই খবর সম্প্রচার করা হয়নি। সন্ধ্যায় পরাশর ও অপর কয়েকজন সাংবাদিক সেই রেস্তোরাঁয় গিয়েছিলেন। আলোচনা করে ব্যাপারটা মিটিয়ে নেওয়াই তাঁদের উদ্দেশ্য ছিল। কিন্তু পরাশরকে দেখেই রেস্তোরাঁ মালিক ছুরি বার করে তাঁর ওপরে ঝাঁপিয়ে পড়েন। আরও কয়েকজন কর্মী তাঁর সঙ্গে যোগ দেয়। ওই রেস্তোরাঁ মালিকের নামে অপরাধজনক কাজকর্মের অভিযোগ আছে। তিনি আগে গ্রেফতারও হয়েছেন।

আহত পরাশরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তিনি বিপদমুক্ত। প্রতিটি রাজনৈতিক দল ও সাংবাদিক সংগঠন এই ঘটনার নিন্দা করেছে।

Comments are closed.