সোমবার, সেপ্টেম্বর ২৩

মোদীর হাতে রাখি বাঁধলেন হাওড়ার মেয়ে, রসগোল্লা খাওয়ানো হল না

দ্য ওয়াল ব্যুরো: তিন তালাকের বিরুদ্ধে আদালতে লড়াই করা পশ্চিমবঙ্গের ইশরাত জাহান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে রাখি বাঁধলেন। কিন্তু রসগোল্লা খাওয়াতে পারলেন না। কলকাতা থেকে নিয়ে যাওয়া রসগোল্লার কৌটো প্রধানমন্ত্রী পর্যন্ত পৌঁছলই না নিরাপত্তার কারণে।

হাওড়ার পিলখানা এলাকার বাসিন্দা ইশরাত জাহান অতীতেই বিজেপিতে যোগ দিয়েছিলেন। কিছুদিন আগেই হনুমান চল্লিশা পড়ার জন্য তাঁকে এলাকা ছাড়া করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল। সেই সময়েই খবরের শিরোনামে আসা ইশরাত জানান, “আমি কখনও ভাবিনি যে আমি প্রধানমন্ত্রীর হাতে রাখি বাধার সৌভাগ্য লাভ করব। বিজেপি মহিলা মোর্চার জাতীয় সভাপতি আমাকে ফোন করে জানান যে আমি প্রধানমন্ত্রী মোদীর হাতে রাখি বাঁধার সুযোগ পাচ্ছি। আমি খুব খুশি।”

তবে এটাই দুঃখ যে কলকাতা থেকে রসগোল্লা নিয়ে দিল্লি গেলেও সেটা প্রধানমন্ত্রীর হাতে তুলে দিতে পারেননি ইশরাত। প্রধানমন্ত্রীর কাছে পৌঁছানোর আগেই নিরাপত্তার কারণ রসগোল্লার কৌটো রেখে যেতে হয়েছে। স্বাধীনতা দিবসের দিনেই রাখি পূর্ণিমা থাকায় ইশরাত একটি তেরঙা রাখি পরান মোদীকে।

তিন তালাকের বিরুদ্ধে লড়াই করা ইশরাত জাহান জানিয়েছেন, “আমি তিন তালাক বিলের পক্ষে বা মুসলিম মহিলাদের উপরে অত্যাচারের বিরুদ্ধে দাঁড়ানো সব পক্ষকেই সমর্থন করি। এজন্য আমি প্রধানমন্ত্রী মোদীকে সমর্থন করি। সব দলই মুসলিম মহিলাদের অধিকারের পরিপন্থী। আমি বিজেপিতে থাকব এবং মোদিজিকে আমার শেষ নিঃশ্বাস অবধি সমর্থন করব।” রাখি বাঁধার সঙ্গে সঙ্গেই তিনি প্রধানমন্ত্রী তাৎক্ষণিক তিন তালাক নিষিদ্ধ করার জন্য ধন্যবাদ জানান।

Comments are closed.