চুটকির সঙ্গে ধোঁকা? ছোটা ভীম কিনা বিয়ে করে নিল রাজকুমারী ইন্দুমতীকে! রেগে আগুন জনতা

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: রণে বনে জলে জঙ্গলে চুটকিই তাঁর অষ্ট্রপ্রহরের বন্ধু। কিন্তু সেই চুটকিকে ছেড়ে ছোটা ভীম কিনা বিয়ে করে রাজকুমারী ইন্দুমতীকে! এমনও ধোঁকা দিতে পারে ভীম!

    সোশাল মিডিয়ায় ক্ষোভ উগরে উঠল। রেগে আগুন জনতা। বিপদে আপদে পাশে থাকা তো বটেই, লুকিয়ে লুকিয়ে ভীমকে আকছার লাড্ডু এনে খাওয়ায় চুটকি। তাকে নিয়ে গর্ব করে, সাহস যোগায়। একদিকে তাই ভীমের উপর তীব্র রাগ এখন ঝড়ে পড়ছে টুইটারে ফেসবুকে, তেমনই সহানুভূতির স্রোত বইছে চুটকির জন্য। আহা রে! মেয়েটা কতই না দুঃখ পেয়েছে।

    টেলিভিশনে কার্টুন সিরিজে গত এক দশকেরও বেশি সময় ধরে ছোটা ভীম সুপারহিট। এ কার্টুন সিরিজে ছোটা ভীম যেমন সুপার হিরো, তেমনই হিরোইন চুটকিই। রাজকুমারী হয়েও বরাবরই পার্শ্বচরিত্র ইন্দুমতী। তাই টুইটারে দাবি উঠে গিয়েছে, চুটকির জন্য সুবিচার চাই। #জাস্টিস ফর চুটকি। এমনকি কেউ কেউ এও বলছেন, যে মেয়েটা তোমার জন্য জীবনের ঝুঁকি নিতে একবারও দ্বিধা করেনি, তার সঙ্গে কী করে এমনটা করতে পারলে ভীম!

    ইন্দুমতীর সঙ্গে ছোটা ভীমের এই গাঁটছড়ার সঙ্গে কেউ কেউ আবার তুলনা টেনেছেন নব্বইয়ের দশকে বলিউডের হিট ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর সঙ্গে। কর্ণ জোহরে সেই ব্লক বাস্টার ছবিতে কলেজের বন্ধু কাজলকে ছেড়ে রানি মুখোপাধ্যায়কে বিয়ে করেছিলেন শাহরুখ খান।

    সোশাল মিডিয়ায় এমন রাগের বহিঃপ্রকাশ দেখে শেষ মেশ প্রতিক্রিয়া জানিয়েছে, ছোটা ভীমের নির্মাতা গ্রিন গোল্ড অ্যানিমেশন। তাদের বক্তব্য, ‘ছোটা ভীম’ সিরিয়ালের চরিত্রগুলির প্রতি মানুষের এই ভালবাসা দেখে তারা আপ্লুত। বিয়ের খবরটা ঠিক নয়। তা ছাড়া ছোটা ভীম, চুটকি, ইন্দুমতী এরা সকলেই এখনও শিশু। এদের বিয়ের বা সে ধরনের সম্পর্কের কোনও প্রশ্নই ওঠে না।

    #KillFakeNews #JusticeforChutkiOn behalf of Green Gold Animation, the makers of Chhota Bheem, we would like to thank…

    Chhota Bheem এতে পোস্ট করেছেন বৃহস্পতিবার, 4 জুন, 2020

Get real time updates directly on you device, subscribe now.

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More