শুক্রবার, নভেম্বর ২২
TheWall
TheWall

পোষা কুকুরের জন্য গলায় দড়ি দিলেন তরুণী

দ্য ওয়াল ব্যুরো : এক তরুণীর পোষা কুকুর সারা রাত ঘেউ ঘেউ করে পাড়া প্রতিবেশীদের বিরক্ত করছিল। তাঁর বাবা মেয়েকে বলেন, অবিলম্বে ওই কুকুরকে তাড়িয়ে দাও। কিন্তু সেই তরুণী কিছুতেই কুকুর তাড়াতে রাজি নন। পোষা কুকুরের সঙ্গে বিচ্ছেদ হতে পারে ভেবে তিনি গলায় দড়ি দিয়েছেন। তামিলনাড়ুর কোইম্বাতুরের ঘটনা।

পুলিশ জানিয়েছে, তরুণীর নাম কবিতা। বয়স ২৪। তিনি বেসরকারি সংস্থায় কাজ করতেন। তাঁর পোষা কুকুরের নাম ছিল সিজার। দু’বছর ধরে কুকুরটি তাঁর কাছে ছিল। গত বুধবার কোইম্বাতুরে প্রবল বৃষ্টিপাত হয়। সেই সঙ্গে ঘন ঘন বজ্রপাত হতে থাকে। ভয় পেয়ে কুকুরটি ক্রমাগত চেঁচাতে থাকে। অতিষ্ঠ হয়ে প্রতিবেশীরা কবিতার বাবাকে বলেন, কুকুরটাকে তাড়ান।

পরদিন কবিতাকে তাঁর বাবা বকাবকি করেন। তিনি বলেন, কুকুরটাকে দূরে কোথাও ছেড়ে দিয়ে এস। প্রিয় কুকুরটিকে তাঁর থেকে কেড়ে নেওয়া হতে পারে ভেবে বৃহস্পতিবার সন্ধ্যায় কবিতা নিজের ঘরে গলায় দড়ি দেন। মৃত্যুর আগে তিনি সুইসাইড নোট লিখে গিয়েছেন। পুলিশ জানিয়েছেন, সেই চিঠিতে কবিতা লিখেছেন, তাঁর বাবা-মা, ভাই এবং ঠাকুমা যেন কুকুরটির যত্ন নেন। চিঠির শেষে লেখা, প্রত্যেকেরই শান্তিতে বাঁচার অধিকার আছে।

পুলিশ কবিতার দেহটি ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

Comments are closed.