শুক্রবার, অক্টোবর ১৮

কলেজের ঝামেলায় গুলিবিদ্ধ টিএমসিপি নেতা

দ্য ওয়াল ব্যুরো, কোচবিহার :  গুলিতে জখম হলেন কোচবিহারে কলেজের এক ছাত্র নেতা। শহরের এক বেসরকারি হাসপাতালে তাঁর অস্ত্রোপচার করা হয়।

অভিযোগ, সরকারের সিদ্ধান্তে এখন কলেজে কোনও ছাত্র সংসদ নেই। তবুও কারা ছাত্র সংসদের দায়িত্বে সে সব নামের পোস্টার লাগাতে শুক্রবার কোচবিহার কলেজে এসেছিলেন কয়েকজন প্রাক্তন ছাত্র। বর্তমান পড়ুয়ারা তাঁদের বাধা দিলে শুরু হয় মারপিট।

যাঁরা বাধা দিয়েছিলেন তাঁদের মধ্যে ছিলেন  কোচবিহারে কলেজের তৃণমূল ছাত্র পরিষদের ইউনিট কমিটির আহ্বায়ক মাজিদ আনসারি ও তাঁর দাদা সাজিদ আনসারি। বহিরাগতরা তাঁদেরও মারধর করে। কলেজের অধ্যক্ষ পুলিশে খবর দেন। পুলিশ আসলে পালিয়ে যান ওই বহিরাগতরা। অভিযোগ, বাড়ি ফেরার সময় বিবেকানন্দ স্ট্রিটের রেলগেটের সামনে তাদেরই কয়েকজন মাজিদ ও সাজিদের পথ আটকায়। বচসা চলার সময় মাজিদ কে লক্ষ্য করে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালায় দুষ্কৃতীরা। পেটে গুলি লাগে মাজিদের। গুরুতর আহত মাজিদকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে  ভর্তি করা হয়েছে ।

শহরের তৃণমূল যুব নেতা রাকেশ চৌধুরী অভিযোগ করেন , শহর তৃণমূলের এক নেতার আশ্রিত দুষ্কৃতীরাই গুলি চালিয়েছে। ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

 

Leave A Reply