শনিবার, ডিসেম্বর ১৪
TheWall
TheWall

এগজিকিউটিভ অফিসারকে ঘাড় ধাক্কা দিয়ে অফিস থেকে বের করে দেওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

দ্য ওয়াল ব্যুরো: বিল পেতে দেরি হওয়ায় এগজিকিউটিভ অফিসারকের তাঁর অফিস থেকে ঘাড় ধাক্কা দিয়ে বার করে দেওয়ার অভিযোগ উঠল বীরভূমের খয়রাশোলের এক তৃণমূল নেতার বিরুদ্ধে। আব্দুর রহমান নামে স্থানীয় তৃণমূল নেতা ও তাঁর দলবলের বিরুদ্ধে খয়রাশোল ব্লকের বাবুইজোর পঞ্চায়েতের এগজিকিউটিভ অফিসার উৎপল দাসকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে।

নিগৃহীত আধিকারিক উৎপল দাস অবশ্য বিষয়টি পুলিশকে না জানিয়ে বিডিও এবং তৃণমূল কংগ্রেস অফিসে জানিয়েছেন। তৃণমূল কংগ্রস পুরো বিষয়টি আপসে মিটিয়ে নেওয়ার কথা বলেছে।

উৎপল দাস বলেন, “বুধবার আমাকে পঞ্চায়েত থেকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া হয়েছিল। পঞ্চায়েত অফিস থেকে বের করে দিয়েছিলেন আব্দুর রহমান। পুরো ব্যাপারটি বিডিও সাহেব জানেন, যদিও থানায় এখন পর্যন্ত কোনও অভিযোগ দায়ের করিনি। পুরো ব্যাপারটি আমি সিউড়ি তৃণমূল নেতৃত্বকে জানাই। সিউড়ি তৃণমূল অফিস থেকে সমস্যা মিটিয়ে নেওয়ার প্রস্তাব দিয়েছে।” দেরিতে অফিস ঢোকার প্রসঙ্গে তিনি বলেন, “ট্রেন লেট হলে দু’-এক দিন দেরি হয়ে যায়, গত কাল দেরি হয়েছিল। কিন্তু এটা নিত্যদিনের ঘটনা নয়।”

যদিও এই অফিসারের বিরুদ্ধে এর আগেও ক্ষোভ দেখিয়েছে জনতা। প্রায় প্রত্যেক দিনই তিনি দেরি করে অফিসে আসেন বলে অভিযোগ। তিনি সময়মতো উপস্থিত না হওয়ার ফলে নিত্যদিন অফিসের বহু গুরুত্বপূর্ণ কাজ থমকে থাকে বলেও অভিযোগ স্থানীয় তৃণমূল নেতৃত্বের।

Comments are closed.