শনিবার, সেপ্টেম্বর ২১

রাস্তা নিয়ে মারামারি তৃণমূল-বিজেপির, জখম ১১

দ্য ওয়াল ব্যুরো, উত্তর দিনাজপুর : রাস্তা মেরামতিকে কেন্দ্র করে তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তাল হয়ে উঠল  চোপড়া থানার মুখগুলি গ্রাম। সংঘর্ষে আহত তৃণমূলের ১১ জন কর্মী সমর্থক। আহতদের প্রথমে চোপড়া দলুয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। এদের মধ্যে ছ’ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ঘটনাস্থলে টহল দিচ্ছে চোপড়া থানার বিশাল পুলিশবাহিনী।

পুলিশসূত্রে জানা গিয়েছে, চোপড়া ব্লকের মুখগুলি গ্রামে প্রধানমন্ত্রী সড়ক যোজনার একটি রাস্তা ক’দিন ধরে বৃষ্টিতে জলমগ্ন হয়েছিল। বাসিন্দাদের চলাচলের সুবিধার জন্য স্থানীয় চোপড়া গ্রামপঞ্চায়েত থেকে ওই রাস্তায় পাথর ফেলার কাজ শুরু হলে বিজেপির কর্মী সমর্থকরা বাধা দেয়। বিজেপি কর্মীদের অভিযোগ, এলাকার নিকাশি নালা বন্ধ করে রাস্তা মেরামত হওয়ায় জল জমছিল এলাকায়।

এ নিয়েই দু’পক্ষের বিবাদ বাধে। স্থানীয় তৃণমূল নেতা হাসান কামাল জানা অভিযোগ করেন , “বিজেপি নেতা শাইন আখতারের নেতৃত্বে বিজেপির কর্মীরা ধারালো অস্ত্র, বাঁশ লাঠি নিয়ে তাঁদের উপর আক্রমণ করে। বিজেপির হামলায় তৃণমূল কংগ্রেসের ১১ জন গুরুতর জখম হন। ” জেলার পুলিশ সুপার বলেন, “রাস্তা নির্মাণ  নিয়ে একটি ঘটনা ঘটেছে, ঘটনাস্থলে চোপড়া থানার পুলিশ পৌঁছেছে।”

Leave A Reply