বৃহস্পতিবার, জুন ২০

হোলির আগে রক্তগঙ্গা সেনাশিবিরে! সহকর্মীর এলোপাথাড়ি গুলিতে নিহত তিন আধাসেনা

দ্য ওয়াল ব্যুরো: পুলওয়ামায় ৪৪ জন জওয়ান শহিদ হওয়ার কারণে এই বছর রঙের উৎসবে সামিল হবেন না বলে আগেই জানিয়ে দিয়েছিলেন দেশের সিআরপিএফ জওয়ানরা। কিন্তু দোলের আগের রাতেই যে সিআরপিএফ শিবিরের ভিতরটা রক্তে রেঙে যাবে, তা ভাবেননি কেউ। ভাবেননি, প্রাণ হারাবেন তিন জওয়ান। তবে এবার শত্রুপক্ষের আক্রমণে নয়, নিজেদের মধ্যে গন্ডগোলে!

সূত্রের খবর, বুধবার রাতে জম্মু-কাশ্মীরের উধমপুরে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। সিআরপিএফ ক্যাম্পে এক সহকর্মীর গুলিতে প্রাণ হারিয়েছেন তিন জন আধাসেনা জওয়ান।

জানা গিয়েছে, বুধবার সন্ধ্যেয় বাহিনীর ১৮৭ নম্বর ব্যাটেলিয়নের সদর দফতর বাত্তাল বালিয়া ক্যাম্পে সামান্য কোনও ঘটনা নিয়ে পরস্পরের মধ্যে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন কয়েক জন জওয়ান। বচসা গড়ায় হাতাহাতিতে। বেশ কিছু ক্ষণ ধরে চলে মারামারি। অন্য সেনারা থামানোর চেষ্টা করলেও ব্যর্থ হন।

অভিযোগ, সে সময়েই হঠাৎ এক জওয়ান তাঁর সহকর্মীদের লক্ষ করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করেন। কেউ কিছু বুঝে ওঠার আগেই ঘটে যায় চরমতম দুর্ঘটনা। ঘটনাস্থলেই প্রাণ হারান তিন জন জওয়ান।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এর পরে আত্মহত্যার চেষ্টা করেন অভিযুক্ত জওয়ানও। নিজেকে গুলি করে বসেন তিনি। গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। খবর পেয়ে সিআরপিএফের উঁচুতলার কর্তারা ঘটনাস্থলে পৌঁছেছেন। কী কারণে এত বড় দুর্ঘটনা ঘটে গেল, খতিয়ে দেখছেন তাঁরা।

Comments are closed.