বুধবার, জানুয়ারি ২২
TheWall
TheWall

শুধু ক্রিকেট-মাঠে নয়, শপিং মলেও চলছে বিশ্বকাপ! অভিনব আয়োজন মধ্যমগ্রামে

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: চার বছর ছাড়া-ছাড়া ফিরে আসে ক্রিকেটের বিশ্বযুদ্ধ। স্বাভাবিক ভাবেই সারা বিশ্বের ক্রিকেটপ্রেমী মানুষ এই যুদ্ধ দেখার সাক্ষী থাকতে চান। ২২ গজের উত্তেজনায় সামিল হতে পারার আনন্দ মোটেই ছাড়তে চান না তাঁরা। তবে চাইলেই কি আর সকলে মাঠে পৌঁছতে পারেন? তাই বেশির ভাগই দুধের স্বাদ ঘোলে মেটানোর মতো করে টিভির পর্দাতেই সেঁকে নেন যুদ্ধের আঁচ।

কিন্তু সেই ঘোলকেই আরও সুস্বাদু করে তোলার চেষ্টায় মেতেছেন মধ্যমগ্রামের স্টার মল কর্তৃপক্ষ। বিশ্বকাপের উন্মাদনাকে কাজে লাগিয়ে, একটি অভিনব পদ্ধতিতে ক্রেতাদের উৎসাহী করতে উঠে-পড়ে লেগেছেন তাঁরা। বিশেষ করে যে দিন যে দিন ভারতের খেলা থাকছে, সে দিন সে দিন আলাদা করে মেতে উঠছে স্টার মলও।

বিশ্বকাপে ভারতের খেলা থাকলেই দেশের কোনও না কোনও প্রান্ত থেকে যজ্ঞ করা, কোথাও বা পতাকা টাঙিয়ে উল্লাস পালন, কোথাও আবার রীতিমতো উৎসবের আবহ– এ সব খবর আসতে থাকে। মধ্যমগ্রামের স্টার মল কর্তৃপক্ষও মলের ভিতরে ক্রেতাদের উৎসাহী করতে গোটা মল জুড়েই বিশ্বকাপের আসর তৈরি করেছে। কোথাও বা ফ্ল্যাগ টাঙিয়ে সাজিয়েছে, কোথাও আবার রয়েছে ধোনি, বিরাট, রহিতদের স্ট্যাচু। এমনকী এক জায়গায় সাজানো রয়েছে বিশ্বকাপটিও।

সেই সঙ্গেই গোটা মল জুড়ে আয়োজন করা হয়েছে নানা রকম গেমের। ক্রেতারা আসছেন, ঘুরছেন, কেনাকাটা করছেন, শেষে গেম খেলে, উপহার নিয়ে বাড়ি যাচ্ছেন। আর এই পুরোটাই আয়োজিত হয়েছে ব্যাকগ্রাউন্ডে বিশ্বকাপকে রেখে। ফলে আসল খেলার উত্তেজনা কাজে লাগিয়ে সহজেই খেলায় মেতে উঠছেন ক্রেতারাও।

এক কথায় বলা যায়, বিশ্বকাপ জ্বরের আবহে গোটা দেশের মতোই কাঁপছে মধ্যমগ্রামের স্টার মলও। তাই প্রত্যক্ষ ভাবে খেলায় অংশগ্রহণ করতে না পারলেও, পরোক্ষ ভাবে দিব্যি খেলার মাঠে নামছেন মধ্যমগ্রাম স্টার মলের ক্রেতারা।

(বিজ্ঞাপনী প্রতিবেদন)

Share.

Comments are closed.