শুক্রবার, নভেম্বর ১৫

ইন্দো-ওয়েস্টার্ন ফিউশনে পুজোর বাজার মাতাতে তৈরি সৃজনী

দ্য ওয়াল ব্যুরো: আর মাত্র চার মাস। তারপরেই এ শহর সেজে উঠবে আলোর রোশনাইয়ে। শুরু হবে বাঙালির সবচেয়ে প্রিয় উৎসব দুর্গা পুজো।

হাতে কিন্তু সময় আর বেশি নেই। তাই এখন থেকেই শপিংয়ে মেতেছেন বঙ্গ তনয়ারা। ষষ্ঠী থেকে দশমী এই পাঁচ দিন পুজো প্যান্ডেলে সবার নজর তো কাড়তেই হবে। তাক লাগিয়ে দিতে হবে বন্ধু বান্ধবকেও। আর সেই তালিকায় অবশ্যই থাকবেন আপনার কাছের মানুষটিও।

তবে কোন পোশাকে সবার থেকে আলাদা লাগবে সেটাই এখন ভাবাচ্ছে আপনাকে। আর চিন্তা হওয়ার তো যথেষ্ট কারণও রয়েছে। কারণ আপনি ভেবেছেন এ বার পুজোয় কিছু নতুন ট্রাই করবেনই। প্রতিবারের শাড়ি, সালোয়ার, জিনস্‌ অনেক হয়েছে। এ বার নিজেকে একটা নতুন লুক দিতেই হবে।

কিন্তু কী পড়বেন, কী কিনবেন সেটাই বুঝতে পারছেন না। কোনও চিন্তা নেই। উপায় এখন আপনার হাতের মুঠোয়। দোকানেও যেতে হবে না। বাড়ি বসেই আপনি পেয়ে যাবেন রকমারি ডিজাইনার ড্রেস। সৌজন্যে সৃজনী বন্দ্যোপাধ্যায়। কলকাতা এবং প্রবাসী বাঙালিদের জন্য এই তরুণী নিয়ে এসেছেন নিজের ফ্রেশ অ্যান্ড এক্সক্লুসিভ ডিজাইনার কালেকশন। শাড়ি থেকে ওয়েস্টার্ন আউটফিট সবই রয়েছে সৃজনীর ঝুলিতে। তবে শুধু বাঙালি নয় সৃজনীর ডিজাইনে নিঃসন্দেহে মুগ্ধ হবেন সবাই।

পুজোর আগেই অনলাইনে সৃজনী লঞ্চ করতে চলেছেন তাঁর ‘মনসুন-অটাম স্পেশাল কালেকশন’। নিয়ন কালারের কম্বিনেশনে পেন্টেড শাড়ি থেকে শুরু করে এই কালেকশনে রয়েছে শিফনের বিভিন্ন টপ, ফ্রক, কুর্তি, গাউন, লং স্কার্টও। আর স্পেশাল আকর্ষণ হিসেবে থাকছে বাহারি প্রিন্টের ডিজাইনার ব্লাউজ। সৃজনী জানিয়েছেন, সুতি থেকে শিফন সব মেটেরিয়ালের ড্রেসই রয়েছে তাঁর সংগ্রহে। আর শুধু নিয়ন কালার নয় বিভিন্ন আই সুদিং প্যাস্টেল শেডেরও ব্যবহার রয়েছে তাঁর পোশাকে।

তবে এখানেই শেষ নয়। রয়েছে আরও চমক। সৃজনীর রোমানি-অফবিট কালেকশন জুড়ে রয়েছে ওয়েস্টার্ন ড্রেসের বিভিন্ন কম্বিনেশন। প্লাজো, জিনস্‌-এর সঙ্গে এখানে রয়েছে ট্যাঙ্ক টপ, ক্রপ টপ, বিভিন্ন জ্যাকেট এবং আরও অনেক কিছু।
কিন্তু কেন অনলাইন?

এ প্রশ্নের উত্তরে সৃজনী জানিয়েছেন, আজকাল দোকানে গিয়ে দেখে, বেছে কেনার মতো সময় অনেকেরই থাকে না। তাঁদের জন্যই আমার প্রয়াস আমি অনলাইনেই লঞ্চ করছি। তাড়াতাড়িই নিজের স্টোরও খুলবো।

আর নিজের ডিজাইনে বানানো বাহারের ব্লাউজ সম্পর্কে সৃজনীর মত, আজকাল সবাই শাড়ির সঙ্গে একটা গরজাস ব্লাউজ পরতে চায়। টিনেজার হোক কিংবা মাঝবয়সী অথবা একটু এজেড মহিলা, ডিজাইনার ব্লাউজের প্রতি আকর্ষণ এখন সবার। তাই ভাবলাম একটু অন্য কিছু যদি বানানো যায়।

সৃজনীর কালেকশন দেখতে ক্লিক করুন

srijanibandyopadhyay_official (instagram)

 

Leave A Reply