Latest News

ব্যাট নয়, উইকেট দিয়েই খেলছে কপিবুক শট, খুদে যেন মনে করাচ্ছে শচীনকে! ভাইরাল ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: এর আগেও এমন ভারতীয় খুদের খোঁজ পাওয়া গিয়েছে, যার ব্যাটিং দেখে মনে হয় অনেকদিন ধরে ক্রিকেট খেলছে। হয়তো জানা যাবে, খুদের বয়স মেরেকেটে পাঁচ কিংবা ছয়। এই বয়সে কবেই বা শিখল, কবেই বা এত জানল, এটাই বারবার মনে হয়।
চরম পেশাদার ব্যাটসম্যানরা যেভাবে ব্যাটিং স্টান্স নেন, ঠিক সেরকমভাবেই প্রতিটি শট নিচ্ছে, সেই মতো ফলো থ্রু-ও করছে। গতবার করোনা ঢেউয়ের সময় এরকমই এক প্রতিভার খোঁজ পাওয়া গিয়েছিল বেহালা অঞ্চলে, যার ব্যাটিং দেখে কেভিন পিটারসেন রিটুইট করেছিলেন। তারপরেই চোখে পড়ে যায় বিরাট কোহলির। তিনিও চমকিত হয়ে ওঠেন খুদের খেলা দেখে।
এবারও এক খুদের ব্যাটিং দেখা গিয়েছে, যে ব্যাট নয়, উইকেটের একটা স্টাম্প নিয়ে নানারকম শট খেলছে। তাকে দেখে মনে হবে শচীনের সেই স্টান্স।
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওয় যেভাবে একটি স্টাম্প দিয়ে কপিবুক থেকে আধুনিক সব উদ্ভাবনী শট খেলছে এক খুদে ক্রিকেটার, তা আপ্লুত করতে বাধ্য যে কোনও ক্রিকেটপ্রেমীকে।


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি শিশুর স্টাম্প দিয়ে ক্রিকেট খেলার ভিডিও আগুনের মতো ছড়িয়ে পড়ছে। ভিডিওটিতে প্যাড, হেলমেটের মতো ক্রিকেটের সবরকম সুরক্ষা সরঞ্জামে রীতিমতো প্রস্তত হয়ে ব্যাট করতে দেখা যাচ্ছে শিশুটিকে। তবে ব্যাটের বদলে হাতে রয়েছে একটি স্টাম্প।
প্লাস্টিকের বলে শিশুটি ক্রিকেটের এমন কোনও শট নেই যা, দক্ষতার সঙ্গে খেলছে না। নিখুঁত টাইমিংয়ে যেমন স্ট্রেট ড্রাইভ, কভার ড্রাইভ এমন কি কপিবুক ডিফেন্স করতে দেখা যাচ্ছে তাকে, ঠিক তেমনই কব্জির মোচড়ে ফ্লিক শট, স্যুইপ শট প্রভৃতিও অনায়াসে খেলছে সে।
এমনকি স্ক্র্রুপ শটও খেলছে ওই খুদে। এখনও পর্যন্ত কোনও তারকা ব্যাটসম্যান তার খেলা দেখে মন্তব্য করেননি। কিন্তু যেভাবে খুদের ভিডিও ছেয়ে গিয়েছে, তাতে করে কেউ না কেউ তার খেলা দেখে তারিফ করবেনই।

You might also like