Latest News

আইপিএলে লখনউ ফ্রাঞ্চাইজির নাম ঘোষণা করলেন মালিক সঞ্জীব গোয়েঙ্কা

দ্য ওয়াল ব্যুরো: আইপিএলে লখনউ ফ্রাঞ্চাইজির নাম ঘোষণা করলেন কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা। সোমবার তিনি নতুন দলের নাম জানিয়েছেন। বিভিন্ন সোশ্যাল মাধ্যমে সাধারণ মানুষের কাছে নাম নির্বাচনের দায়িত্ব দেওয়া হয়েছিল। অধিকাংশের ভিত্তিতে নাম দেওয়া হয়েছে, ‘লখনউ সুপার জায়ান্টস’।

এর আগে যখন গোয়েঙ্কারা পুনে দলের দায়িত্ব নিয়েছিল, সেইসময়ও নাম দেওয়া হয় পুনে সুপার জায়ান্টস, এই নামের প্রতি তাঁদের একটা দুর্বলতা রয়েছে, সেটি ঘোষণার পরেই পরিষ্কার হয়ে যায়।

২০২২-এ আইপিএলে এ বার নতুন দু’টি দল যোগ দিচ্ছে, লখনউ এবং আমদাবাদ। দলের নাম ঠিক করার জন্য ৩ জানুয়ারি থেকে সোশ্যাল মিডিয়ায় এই প্রতিযোগিতা শুরু হয়েছিল। সঞ্জীব গোয়েঙ্কা বলেছেন, ‘‘লক্ষ লক্ষ নাম আমাদের কাছে এসেছে। তার মধ্যে থেকে আমরা লখনউ সুপার জায়ান্টস নামটি বেছে নিয়েছি।’’

লখনউ ইতিমধ্যে তাদের দলের অধিনায়ক হিসেবে কেএল রাহুলের নাম ঘোষণা করেছে। ১৭কোটি টাকায় রাহুলকে দলে নেওয়া হয়েছে। এ ছাড়া মার্কাস স্টোইনিস এবং রবি বিষ্ণোইকেও ইতিমধ্যেই দলে নিয়েছে লখনউ। অ্যান্ডি ফ্লাওয়ারকে দলের হেড কোচ হিসেবে নিযুক্ত করা হয়েছে। প্রথম বছরই ভাল টিম করে সাফল্য পেতে মরিয়া কোটিপতি লিগের নয়া দলটি।

You might also like