Latest News

গায়ে প্রবল জ্বর, পেটে ব্যথা নিয়ে ভারতকে জিতিয়েছেন সূর্যকুমার

দ্য ওয়াল ব্যুরো: অস্ট্রেলিয়ার (Australia) বিপক্ষে শেষ টি ২০ ম্যাচে ভারতকে জয়ের বিষয়ে সাহায্য করেছেন সূর্যকুমার যাদব (Surya Kumar Yadav)। কিন্তু একবারও কী মনে হয়েছে সূর্য অসুস্থ ছিলেন। বরং তাঁর আক্রমণাত্মক ব্যাটিং দলের জয়কে অনেকটা এগিয়ে নিয়ে গিয়েছে। বিরাট কোহলির সঙ্গে তাঁর জুটি ভারতকে টেনেছে।

খেলা শেষে জানা গিয়েছে, সূর্যকুমারের আগেরদিন রাতে পেটে অসহ্য ব্যথা ও গায়ে জ্বর ছিল। তারপরেও সকালে উঠে গা ঘামিয়েছেন, দুপুরে নেট করেছেন। তারপর ম্যাচে যা করেছেন, সবটাই তো ইতিহাস হয়ে থাকবে। জিমখানা মাঠে সূর্যর এই ৬৯ রানের ইনিংস নিয়ে বহুদিন পরেও আলোচনা হবে।

ঘরের মেয়ে ঘরে ফিরলেন, কলকাতায় নেমে ঝুলন বললেন, ‘আমি খুব ভাগ্যবান’

৩৬ বলের ওই ইনিংসে রয়েছে ৫টি চার এবং ৫টি ছক্কা মেরেছেন। সূর্যের এই ইনিংসের ফল হল ভারত এই ম্যাচ ১ বল বাকি থাকতেই ৬ উইকেটে ম্যাচ জিতে যায়। সূর্যকুমার যাদব ছাড়াও এদিন বিরাট কোহলি ৪৮ বলে ৬৩ রানের ইনিংস খেলেন।

খেলার পরে অক্ষর প্যাটেলের সঙ্গে সূর্যকে কথা বলতে দেখা গিয়েছে। সেই ভিডিও প্রকাশ করেছে বিসিসিআই। সেইসময়ই সূর্য জানান, তাঁর গতদিনের অসুস্থতার কথা। রাত তিনটার সময় তিনি চিকিৎসকের কাছেও যান। এমনকি দলের ফিজিও দেখেন সূর্যকে। ফিজিওকে তখনই ভারতের নামী তারকা বলে দিয়েছেন, যাই হোক না কেন, আমাকে রবিবার গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতেই হবে। আমাকে সেই মতো ওষুধপত্তর দাও।

You might also like