Latest News

Sunil Chhetri: ‘লেট ষষ্ঠী’তেও জামাই রাজা সুনীল, ভারত অধিনায়ককে সাজিয়ে খাওয়ালেন শ্বশুর সুব্রত

দ্য ওয়াল ব্যুরো: এমন প্রেক্ষাপট পাওয়াটাই বড় ব্যাপার। যেখানে সম্প্রতি এশিয়ান কাপ (Asian Cup) কোয়ালিফায়ারে দারুণ খেলে সকলের মন জয় করে নিয়েছেন সুনীল ছেত্রী (Sunil Chhetri)। চারটি গোল করেছেন কলকাতা (Kolkata) গ্রুপ পর্যায়ের ম্যাচে। আফগানিস্তান ম্যাচে তাঁর দুরন্ত ফ্রিকিক সকলের মন ভরিয়ে দিয়েছে।

এমন সময়ে কলকাতায় শ্বশুরবাড়িতে এতদিনে লেট জামাইষষ্ঠী খেলেন সুনীল। গত ৫ জুন জামাইষষ্ঠী ছিল, তার ১২ দিনের মাথায় শ্বশুর সুব্রত ভট্টাচার্য জামাইকে আপ্যায়ন করলেন। সুব্রতর কন্যা মেমকে বিয়ে করেছেন সুনীল ২০১৭ সালে।

ইস্টবেঙ্গলের তথ্যচিত্র আসছে অগাস্টে, চলবে নন্দনসহ শহরের মাল্টিপ্লেক্সে

এবার যুবভারতীতে সুনীলের খেলা দেখতে গিয়ে মেম, সঙ্গে ছিলেন সুনীলের বাবা-মা ও শাশুড়িও। বৃহস্পতিবার দুপুরে সুব্রতর গলফগ্রিনের বাড়িতে সুনীলকে পাতপেড়ে খাইয়েছেন শ্বশুর-শাশুড়ি।

সুনীলের পাতে ছিল কাতলা মাছের মাথা, রুই মাছের কালিয়া থেকে শুরু করে সুক্তো, মাছের মাথা দিয়ে ডাল, চিকেন কারি, সঙ্গে মিষ্টি দই, এমনকি রসগোল্লাও ছিল। স্ত্রী মেম পাশে দাঁড়িয়ে শুধু মুচকি হেসে গিয়েছেন, এখানে বিখ্যাত স্বামীকে কোনও সহায়তা করেননি।

এমনিতেই সুনীল অনেক বেশি ফিটনেস ফ্যানাটিক। খাবারের ব্যাপারে অতি সতর্কতা অবলম্বন করেন ভারত অধিনায়ক। কিন্তু এদিন কোনও নিয়মের বালাই ছিল না। বাঙালি জামাইকে পেলে শ্বশুরবাড়ির তরফে যেমন ভালবাসার অত্যাচার হয়, সুনীলের ক্ষেত্রেও ব্যতিক্রম হয়নি। শুরুতেই সুনীলের কপালে মঙ্গলদীপ দেন শাশুড়ি। স্ত্রী মেম পুজো দিয়েছেন স্বামীর নামে।

মাঠের মধ্যে সুনীল যতটা বিধ্বংসী হোন না কেন, এদিন তাঁর ডিফেন্স কমজোরি ছিল। শ্বশুরবাড়ির সাঁড়াশি আক্রমণ থেকে পরিত্রান পাননি ভারতীয় ফুটবলের আইকন তথা পোস্টার বয়ও।  

You might also like