Latest News

সাত পাকে বাঁধা পড়লেন চাহাল-ধনশ্রী, দু’জনেই বললেন ‘রূপকথার সম্পর্ক’

দ্য ওয়াল ব্যুরো: আইপিএল খেলতে যাওয়ার আগে বাগদান পর্ব সেরে রেখেছিলেন। এমনকি আরব আমিরশাহিতে যজুবেন্দ্র চাহালের সঙ্গও দিয়েছিলেন তখন থেকেই। একবার দেখাও গিয়েছিল কোহলি-অনুষ্কাদের পাশে ছবি তুলছেন চাহালের সেইসময়ের ভাবী স্ত্রী নৃত্যশিল্পী ধনশ্রী ভার্মা।

অবশেষে মঙ্গলবার সন্ধ্যায় চার হাত এক করলেন ভারতের নামী লেগস্পিনার চাহাল। বিয়ের ছবি ও খবর তাঁদের ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়েছেন চাহাল ও ধনশ্রী দু’জনই৷ তাঁদের ইনস্টাগ্রামে একই ক্যাপশন লিখেছেন, We started at “Once upon a time” and found “Our happily ever after,” coz’ finally, #DhanaSaidYuz for infinity & beyond! মানে বোঝাতে চেয়েছেন তাঁদের এই সম্পর্ক অনেকটা রূপকথার মতোই।

অনুষ্ঠান পর্বের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন জাতীয় দলের এই ক্রিকেটার। বাগদত্তা ধনশ্রীর সঙ্গে ছবি পোস্ট করে চাহাল লিখেছিলেন, “We said “Yes” along with our families #rokaceremony”.

ধনশ্রী শুধুমাত্র একজন ভাল কোরিওগ্রাফারই নন, তিনি একজন পেশাদার ইউটিউবার, আবার একজন চিকিৎসকও বটে। লকডাউন পর্বে জাতীয় দলের লেগ-স্পিনারের সঙ্গে বেশ কিছু জুম ওয়ার্কশপে দেখা গিয়েছিল ধনশ্রীকে। এমনকি তিনি যে ওই নিয়ে একটি কোম্পানিও খুলেছেন, সেটিও প্রকারান্তরে বুঝিয়ে দিয়েছিলেন।

বাগদান পর্বের ছবি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করার পর ফ্যানদের অভিনন্দন বার্তায় ভেসে গিয়েছিলেন চাহাল৷ ‘ঈশ্বর তোমাদের মঙ্গল করুক। দু’জনকেই অভিনন্দন।’ ভারতীয় দল এবং ফ্র্যাঞ্চাইজি আরসিবি দলের সতীর্থকে এভাবেই অভিনন্দন জানিয়েছিলেন অধিনায়ক বিরাট কোহলি।

সদ্য অস্ট্রেলিয়া সফরে সীমিত ওভারের ক্রিকেট খেলে দেশে ফিরেছেন চাহাল৷ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচে সুযোগ না-পেলেও দ্বিতীয় ম্যাচ থেকে নিয়মিত খেলেন জাতীয় দলের এই লেগ-স্পিনার৷ ওয়ান ডে সিরিজের পর টি-২০ সিরিজ খেলে দেশে ফিরে আসেন কোহলির দলের নামী তারকা।

এমনকি অস্ট্রেলিয়ায় যখন জাতীয় দল টেস্ট সিরিজ খেলছে, এমনকি প্রথম ম্যাচে বিশ্রীভাবে ৩৬ রানে শেষও হয়ে গিয়েছে, ওই প্রেক্ষাপটে চাহাল বিয়ে পর্বও সেরে রাখলেন। চাহালকে অত্যন্ত স্নেহ করেন অধিনায়ক কোহলি। তাঁরা দুইজন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সহযোদ্ধা। যদিও চাহালের এই অনুষ্ঠানে কোহলি থাকতে পেরেছেন কিনা সন্দেহ, কারণ মঙ্গলবারই দেশে ফেরার বিমান ধরেন বিরাট।

You might also like