Latest News

শচীনকে সাহস জোগাতে আক্রাম লিখলেন, ‘কোভিডকেও তুমি সিক্স মেরে মাঠের বাইরে পাঠাও মাস্টার’

দ্য ওয়াল ব্যুরো: করোনা আক্রান্ত হওয়ার পরে শচীন তেন্ডুলকারকে মানসিকভাবে শক্তি জোগালেন ওয়াসিম আক্রাম। শুক্রবার সকালে শচীন নিজেই টুইট করে তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবর জানিয়েছেন সকলকেই। তারপর থেকেই তাঁকে ঘিরে আশঙ্কার স্রোত বইছে।

শচীনের হাসপাতালে ভর্তি হওয়ার খবর হতেই তাঁর একদা প্রতিপক্ষ আক্রাম তাঁকে সাহস জুগিয়েছেন। প্রাক্তন পাকিস্তান অধিনায়ক লিখেছেন, ‘‘তুমি যখন ১৬ বছরের ছিলে, তুমি তখন সাহস আর আত্মবিশ্বাসকে সঙ্গী করে বিশ্বের সেরা বোলারদের সঙ্গে যুদ্ধ করতে। আমি নিশ্চিত, তুমি ছক্কা মারার মতোই কোভিডকেও বাউন্ডারির ওপারে পাঠাবে। দ্রুত সেরে ওঠো মাস্টার।’’ আক্রাম এই বিশেষ দিনে শচীনের কাছে ছোট্ট একটা আবদারও করেছেন। ২০১১ সালের ২ এপ্রিল মুম্বইতে বিশ্বজয়ী দলের সদস্য ছিলেন শচীনও।

সেই কারণে এই বিশেষ দিনে শচীন হাসপাতালে। সেই হিসেবেই ‘সুলতান অব সুইং’ লিখেছেন, ‘‘সবচেয়ে ভাল হয় যদি দশবছর আগে বিশ্বকাপ জয়ের আনন্দ তুমি হাসপাতালের স্টাফদের সঙ্গে পালন করো। আর যদি তা করো, তা হলে আমি ছবি পাঠাতে ভুলো না।’’

রায়পুরে রোড সেফটি লিজেন্ডস ক্রিকেটে খেলতে গিয়েই একে একে ক্রিকেটাররা সবাই করোনায় আক্রান্ত হচ্ছেন। শচীন কোভিডে আক্রান্ত হয়েছেন, সেটি তিনি নিজেই টুইট করে জানিয়েছিলেন গত ২৭ মার্চ। তাঁর ওই টুইটের পরেই ইংল্যান্ডের নামী প্রাক্তন তারকা কেভিন পিটারসেন লিখেছিলেন, কোভিডে আক্রান্ত হওয়ার খবর আবার সারা বিশ্বকে জানানোর কী দরকার পড়ল! এই নিয়ে যুবি আবার পালটা দিয়েছিলেন কেপি-কে।

শচীন এও বলেছিলেন, তাঁর আংশিক উপসর্গ রয়েছে। কিন্তু হাসপাতালে ভর্তি হতেই তাঁকে নিয়ে শঙ্কা তৈরি হয়। যদিও ভারতীয় ক্রিকেটের ঈশ্বর এও অভয় দিয়েছেন, তিনি দ্রুত সুস্থ হয়ে কয়েকদিনের মধ্যেই বাড়ি ফিরে যাবেন।

 

 

 

 

You might also like