Latest News

সন্তান জন্মের পরে এই প্রথম প্রকাশ্যে বিরুষ্কা, ধন্যবাদ জানালেন ফটোগ্রাফারদের

দ্য ওয়াল ব্যুরো: সন্তান জন্মের পরে এই প্রথম প্রকাশ্যে এলেন বিরুষ্কা। এমনকি বাড়ি থেকে বেরিয়ে যখন দেখলেন তাঁদের ছবি তুলতে চিত্র সাংবাদিকরা হাজির, সেইসময় অনুষ্কা শর্মা ধন্যবাদও জানিয়েছেন তাঁদের। কারণ একটাই, কন্যা সন্তান জন্মের পরে অনুষ্কার অনুরোধ ছিল তাঁর সদ্যোজাতর যেন ছবি না তোলা হয়। সেই অনুরোধ রেখেছেন চিত্র সাংবাদিকরা, সেইজন্যই তাঁদের প্রশংসা করলেন।

গত ১১ জানুয়ারি ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী। এরপর কেটে গিয়েছে ১০দিন। প্রকাশ্যে দেখা যায়নি দুই তারকার কাউকেই। তবে বৃহস্পতিবার চিকিৎসকের কাছে যাওয়ার সময় বিরাট-অনুষ্কা দু’জনেই অপেক্ষারত সাংবাদিক এবং পাপারাজ্জিদের জন্য সময় বের করলেন। ছবিও তুললেন তাঁরা। এদিন বিরাটের পরনে ছিল কালো শার্ট এবং ট্রাউজার। পাশে  অনুষ্কা পরেছিলেন ডেনিম শার্ট এবং জিন্স।

দুই তারকাই হাসিমুখে ছবি তোলেন। স্বামী-স্ত্রী বেশ ভাল মুডেই ছিলেন, দেখেই বীঝা গিয়েছে। ছবি তোলার পরেই অনুষ্কা ধন্যবাদ জানান চিত্র সাংবাদিকদের। অনুষ্কা বলেছিলেন, ‘‘এতগুলো বছর ধরে আপনারা যা আমাদের ভালবাসা দিয়েছেন, তাঁর জন্য আমরা অভিভূত। এই অসাধারণ মুহূর্ত আপনাদের সঙ্গে ভাগ করে নিতে পারায় আমরা খুবই খুশি। তবে মা-বাবা হিসেবে আপনাদের কাছে আমাদের একটি আবেদন রয়েছে। আমরা চাই, আমাদের সন্তানের ব্যাপারে গোপনীয়তা বজায় থাকুক। এজন্য আপনাদের সাহায্যও প্রয়োজন।’’

বলিউডের জনপ্রিয় নায়িকা এও জানান, আমরা কেন এই অনুরোধ করছি, আপনারা হয়তো বুঝতে পারছেন। তাই এটি যদি মানেন, তা হলে খুব ভাল হয়। সেটি পালন করেছেন ফটোগ্রাফাররা। সেই কারণেই হাসি মুখে অনুষ্কা তাঁদের প্রশংসাও করেছেন।

 

 

You might also like