Latest News

কলকাতায় সৌরভ ও গুরুগ্রামে শিখর দিলেন অক্সিজেন কনসেনট্রেটর, জেলাতেও যাবেন মহারাজ

দ্য ওয়াল ব্যুরো: করোনা যুদ্ধে এগিয়ে এলেন সৌরভ গঙ্গোপাধ্যায় ও শিখর ধাওয়ান। শিখর এর আগে আইপিএলের বেতন থেকে ২০ লক্ষ টাকা দান করেছিলেন। এবার তিনি করোনা ত্রানে এগিয়ে এলেন অক্সিজেন কনসেনট্রেটর দানের মাধ্যমে।

গুরুগ্রামের পুলিশের হাতে অক্সিজেন কনসেনট্রেটর তুলে দিয়েছেন ধাওয়ান। অক্সিজেন কনসেনট্রেটর পাওয়ার পর, শুক্রবার গুরুগ্রাম পুলিশের তরফে টুইটারে ধাওয়ানকে ধন্যবাদ জানানো হয়।

সেই টুইটটি রিটুইট করে শিখর লেখেন, “মহামারীর এই পরিস্থিতিতে যারা আমাদের পাশে রয়েছে, তাদের জন্য কিছু করতে পেরে ভাল লাগছে। আমি সব সময় তৈরি আছি সাহায্য করার জন্য। আমার আশা, ভারত বর্ষ দ্রুত অতি মহামারীর কবল থেকে মুক্ত হবে।’’

এদিকে, বিসিসিআই প্রেসিডেন্ট বাংলার মহারাজ শনিবার বেহালার বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে তিনি ২টি অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করেছেন।

শহরের বিভিন্ন হাসপাতালে আরও ৫০টি অক্সিজেন কনসেনট্রেটর দেবেন সৌরভ। চিত্রতারকা পরমব্রত চট্টোপাধ্যায়ের মানবিক উদ্যোগেও প্রাক্তন অধিনায়ক পাশে দাঁড়িয়েছেন।

পাটুলিতে পরমব্রত যে অক্সিজেন পার্লারের বন্দোবস্ত করেছেন সেখানে দুটি অক্সিজেন কনসেনট্রেটর দিয়েছেন তিনি। এর আগে আটটি জেলায় অক্সিজেনের ব্যবস্থা করেন সৌরভ।

আগামীকাল রবিবার থেকেই সৌরভ গাঙ্গুলি ফাউন্ডেশনের তরফে দেওয়া অক্সিজেন কনসেনট্রেটরের মাধ্যমে প্রাণবায়ু সংগ্রহ করতে পারবেন বিভিন্ন জেলার মুমূর্ষু রোগীরা। আজ বিকেলেই শুভ সূচনা হয়েছে কোভিড কেয়ার কর্মসূচির।

এমনকি রাজ্যের মোট ৮টি জেলাতেও সৌরভের দলবল কাজ করবে জানা গিয়েছে। ওই জেলাগুলি হল, দুই মেদিনীপুর, দুই চব্বিশ পরগনা, হুগলি, বর্ধমান, হাওড়া ও কলকাতা। এই প্রকল্পের মাধ্যমে শালবনীতে ৩০ শয্যার একটি সেফ হোম করা হচ্ছে।

করোনা আক্রান্তদের বাড়িতে রান্না করা খাবার পৌঁছে দেওয়ারও ব্যবস্থা করা হবে। রক্তদান শিবিরেরও ব্যবস্থা করা হচ্ছে। উল্লেখ্য, গত বছর করোনা পরিস্থিতিতে অসহায় মানুষজনের পাশে দাঁড়িয়েছিলেন সৌরভ। এবারও তাঁর ফাউন্ডেশনের পক্ষ থেকে বলা হয়েছে, দাদা নিজেও যাবেন জেলা সফরে, এই সময়ে তিনি মানুষের পাশে থাকতে চান সশরীরে হাজির থেকে।

You might also like