Latest News

শুভমান-সারা প্রেম করছেন? শচীন কন্যার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন কোহলিদের সতীর্থ

দ্য ওয়াল ব্যুরো: কথায় রয়েছে, যা রটে, তার কিছুটা ঘটেও।

আইপিএলের রুদ্ধশ্বাস একটা ম্যাচ ছিল, কেকেআর বনাম মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে। ওই ম্যাচে নাইটদের হয়ে দারুণ এক ফিল্ডিং করেছিলেন শুভমান গিল, তিনি শরীর ছুঁড়ে রানআউট করেছিলেন। সেটি দেখে শচীন তেন্ডুলকার কন্যা সারা ‘ব্রিলিয়ান্ট’ শব্দ লিখে ‘লাভ’ ইমোজি দিয়েছিলেন।

ব্যস, আর যায় কোথায়? সম্পর্ককে পাঁচে-পাঁচ দশ করতে উঠেপড়ে লাগল ক্রিকেটমহল, এমনকি বলিউড জগৎও। তার মানে ডাল মে কুছ কালা হ্যায়… ভেতরে ভেতরে কিছু চলছে দু’জনের।

গিল ভারতীয় ক্রিকেটের উদীয়মান প্রতিভা, আর সারা এই মুহূর্তে লন্ডনে ডাক্তারি পড়তে গিয়েছেন। ক্রিকেটমহলের দাবি, দু’জনকে দু’জনকে পছন্দ করেন, এমনকি মুম্বইতে নাকি ডেটিংও করেছেন। শুধু তাই নয়, লন্ডনের কফি শপেও দু’জনকে একান্তে দেখা গিয়েছে।

এমনকি সারা ও গিলের সম্পর্ক নিয়ে ভারতীয় শিবিরেও চাপা একটা ফিসফাস রয়েছে। হার্দিক পান্ডিয়ার সঙ্গে সহজ সম্পর্ক শুভমানের, হার্দিকও সম্প্রতি সারার একটি পোস্টে গিলের প্রতিক্রিয়া দেখানো নিয়ে রসিকতা করতে ছাড়েননি। তাই নতুন একটা সমীকরণ চলছে, এই নিয়ে অনেকেই বিশ্বাস করছেন। এমনকি দু’জনেই সোশ্যাল সাইটে সমান সক্রিয়, আর এক অন্যকে ফলো করেন, প্রতিক্রিয়াও দেন।

যদিও সম্প্রতি শুভমানের সঙ্গে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রশ্নোত্তর পর্বে এক ফ্যান প্রশ্ন করেছিলেন, আপনি কি কোনও সম্পর্কে রয়েছেন, নাকি সিঙ্গল? ২১ বছরের উঠতি তারকা তথা বিরাট কোহলিদের জুনিয়র সতীর্থ বলেন, ‘‘না, না, আমি সিঙ্গলই, অদূর ভবিষ্যতে কোনও সম্পর্কেও জড়ানোর ইচ্ছে নেই আমার।’’

এই বক্তব্যে অনেকেই দুটি বিষয় মনে করছেন। এক, সারার সঙ্গে সম্পর্কটি গোপন রাখতে আপাতত বল বাউন্ডারির বাইরে পাঠালেন। আর দ্বিতীয়টি সত্যিই হয়তো শচীন কন্যার সঙ্গে তাঁর বন্ধুত্ব থাকলেও কোনও সম্পর্ক নেই, সেটি খোলসা করে দিলেন।

ভারতীয় দলের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ দলে স্থান পেয়েছেন তরুণ এই ওপেনার। তিনি ২ জুনই ইংল্যান্ডের পথে রওনা দেবেন, আর সারা রয়েছেন লন্ডনেই, তাঁর ডাক্তারি পড়াশুনোর সবে দ্বিতীয় বছর। তার মানে দুই বন্ধুর মধ্যে ফের দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে যেহেতু পুরো টুর্নামেন্টটি হবে বায়ো-বাবলে, তাই সারা-গিল সাক্ষাৎ ঘটবেই, নিশ্চিত করে বলা যাচ্ছে না।

You might also like