Latest News

দু’বেলা দু’রকম রিপোর্ট, সাইনার করোনা নিয়ে তুমুল রহস্য, অবশেষে তিনি নামছেন টুর্নামেন্টে

দ্য ওয়াল ব্যুরো: দুই বেলা দু’রকম রিপোর্ট। সকালে সাইনা নেহওয়ালের ক্ষেত্রে কোভিড রিপোর্ট পজিটিভ এসেছিল। বেলাও গড়াল না, সেই হাসপাতালই জানাল, তাঁর রিপোর্ট নেগেটিভ। তাঁর টুর্নামেন্ট খেলতে সমস্যা হবে না। তিনি নামতে পারেন প্রথম রাউন্ডের ম্যাচে। যে কারণে তাইল্যান্ড ওপেনে নামতে কোনও বাধা রইল না সাইনাসহ এস প্রণয়ের। কিন্তু সাইনার স্বামী কাশ্যপের নামা নিয়ে এখনও সংশয় রয়েছে। তাঁর রিপোর্ট বুধবার সকালে আসবে।

তাইল্যান্ড ওপেন চলবে ১৭ জানুয়ারি পর্যন্ত। চলতি মাসের গোড়াতেই যার জন্য সে দেশে পৌঁছে গিয়েছিলেন সাই। গত ৬ জুন গ্রিন জোনের কোয়ারেন্টিনে বাবলে থাকা ৮২৪ জন প্রতিযোগীরই করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু টুর্নামেন্টের নিয়ম মেনে সোমবার ফের করোনা পরীক্ষা হয় সাইনা, এইচ এস প্রণয় এবং র‍্যালফি জ্যানসন নামের এক শাটলারের।

সাইনার রিপোর্ট পজিটিভ হওয়ায় তাঁর স্বামী তথা টুর্নামেন্টের অন্যতম প্রতিযোগী পারুপল্লি কাশ্যপকেও হাসপাতালে বিশেষ পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু এরপর দেখা যায় সাইনাদের রিপোর্ট পজিটিভ। এই অ্যান্টিবডি রিপোর্ট পজিটিভ হওয়ার অর্থ তিনি আগে কোনও একসময় করোনা পজিটিভ ছিলেন। বর্তমানে করোনা আক্রান্ত নাও হতে পারেন। এরপরই ফের ওই তারকাদের আর টি-পিসিআর টেস্ট করা হয়। এবং এবারে রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানায় আয়োজকরা। শেষপর্যন্ত, সাইনাদের আগামিকাল অর্থাৎ বুধবার খেলার অনুমতি দেওয়া হয়েছে। তবে, পারুপল্লি কাশ্যপের রিপোর্ট এখনও আসেনি। তাই তাঁর খেলা নিয়ে সংশয় এখনও কাটেনি।

সাইনাও নিজের এই খুশির খবর জানিয়ে পোস্ট করেছেন। লিখেছেন, যাক এবার নামতে পারব। সেই সাইনাই সকালে রিপোর্ট আসার পরে জানিয়েছিলেন, এবার নামা হল না।

এ দিকে, করোনার নমুনা সংগ্রহের সময় নাক থেকে রক্ত ঝরল কিদাম্বি শ্রীকান্তের। যা নিয়ে তিনি আয়োজকদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। পোস্ট করেছেন তাঁর নানা ছবি।

You might also like