Latest News

বিবাহবার্ষিকীতে সানিয়ার বার্তা স্বামী শোয়েবকে, ‘তোমাকে এখনও অনেকদিন বিরক্ত করব!’

দ্য ওয়াল ব্যুরো: সানিয়া মির্জা ঘরকন্যার কাজে শুধু ব্যস্তই নন, পাশাপাশি তিনি ফের টেনিসের মূলস্রোতে আসতে চলেছেন। তারমধ্যেই সোমবার তাঁদের একাদশতম বিবাহবার্ষিকীতে একটি ইনস্টাগ্রাম পোস্ট করেছেন তিনি। তাতে স্বামী শোয়েব মালিক নিয়ে লিখেছেন, ‘‘তোমায় এই বিশেষ দিনে অনেক শুভেচ্ছা জানাই। তোমাকে আরও অনেকদিন বিরক্ত করব।’’

সানিয়ার এই পোস্ট ঘিরে আলোচনা ও গুঞ্জন চলছে। বলা হচ্ছে, কী বিরক্ত করতে চান তিনি স্বামীকে। আবার অনেকের এও ধারণা, সানিয়া আসলে বলতে চেয়েছেন আগামী দিনে স্বামীকে কতটা জ্বালাবেন। আবার অনেকের ধারণা, তিনি নেহাতই মজা করে এটি লিখেছেন।

ইনস্টাগ্রামে দু’টি মিষ্টি ছবি পোস্ট করেছেন সানিয়া। আর সেখানেই মজা করে লিখেছেন, “আরও অনেকগুলো বছর এভাবেই তোমায় বিরক্ত করতে চাই।” তিনি আরও লেখেন, “ভাল-মন্দ, চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে কাটিয়েছি আমরা। আমার জীবনের সেরা মানুষটিকে বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা।”

সানিয়া ও শোয়েবের বিবাহও বেশ ঘটনাবহুল ছিল। সানিয়ার সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল হায়দরাবাদের এক ব্যবসায়ীর। কিন্তু শেষমেশ সেটি নাকচ হয়ে যায়। পরে শোয়েব মালিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

২০১০ সালে বিবাহ করেন এই দিনে। তারকা জুটির বিয়ে হয় হায়দরাবাদ তাজ সমুদ্র হোটেলে। তাঁদের সন্তান আসে ২০১৮ সালে, নাম রাখা হয় ইজহান মালিক মির্জা। সন্তান আসার পরে তাঁদের সম্পর্ক আরও জমাট হয়েছে।

দুই পরিবারই এই বিশেষ দিনে তাদের শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু সবাই বার্তা দিলেও সানিয়ার বার্তা বিশেষ তাৎপর্যবাহী হয়ে থাকল। এমনকি সানিয়ার বাবা ইমরান মির্জাও বিশেষ দিনে কন্যা-জামাইকে টুইটারে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, সুখসমৃদ্ধি, স্বাস্থ্য, সবদিক থেকে তোমরা ভাল থেক।

You might also like