Latest News

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে লোকেশ রাহুল, দিল্লি ম্যাচে দলের নেতা মায়াঙ্ক

দ্য ওয়াল ব্যুরো: বিনা মেঘে বজ্রপাতের মতো পাঞ্জাব কিংস শিবিরের অবস্থা। দিল্লি ক্যাপিটালস ম্যাচের আগেই বিরাট বড় ধাক্কা প্রীতি জিন্টার দলের। তাদের অধিনায়ক লোকেশ রাহুল গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন। পাঞ্জাব কিংস দলের পক্ষ থেকে টুইটারে এই খবর জানানো হয়েছে। পরে জানা গিয়েছে, রাহুলের অ্যাপেনডিক্স হয়েছে।

চলতি আইপিএলে দুরন্ত ফর্মে ছিলেন কেএল রাহুল। অরেঞ্জ ক্যাপও রয়েছে তাঁরই কাছে। শেষ ম্যাচেও বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে দুরন্ত ব্যাটিং করেছিলেন ডানহাতি এই ব্যাটসম্যান। কিন্তু দিল্লির বিরুদ্ধে নামার আগেই হাসপাতালে ভর্তি করতে হল রাহুলকে।

এদিন পাঞ্জাব কিংসের পক্ষ থেকে টুইটে একটি বিবৃতি দেওয়া হয়। তাতে জানানো হয়, গতকাল রাত থেকেই পেটের ব্যথায় কাবু ছিলেন  রাহুল। ওষুধেও কোনও কাজ না হওয়ায় এমার্জেন্সি রুমে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে শারীরিক পরীক্ষার পরই জানা যায় অ্যাকুউট অ্যাপেনডিক্স হয়েছে রাহুলের। এজন্য অস্ত্রোপচার করা হবে তাঁর।

লোকেশের বদলে পাঞ্জাবকে নেতৃত্ব দিতে নামলেন মায়াঙ্ক আগরওয়াল। শেষ ম্যাচে চোটের জন্য মাঠে নামতে পারেননি মায়াঙ্ক। এই ম্যাচে তিনি রাহুলের জায়গাতেই দলে ঢোকেন।

চলতি আসরে ভাল খেলছিলেন রাহুল। এর মধ্যে একটিতে ম্যাচ জেতানো ইনিংসও খেলেছিলেন। আচমকা তাঁর এই সমস্যা হল কেন, সেই নিয়েও শিবিরে কথা হচ্ছে। রাহুলের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, এর আগে কোনও সমস্যা না হলেও গত কয়েকদিন ধরে কিছু খেলেই তাঁর পেটে যন্ত্রনা হচ্ছিল, সেটি থেকেই পরীক্ষা করা হয়।

 

 

You might also like