Latest News

ড্রোন প্রযুক্তিতে সেন্টার লাইনে এল ফাইনাল ম্যাচ বল, উইলিয়ামসের গোলে এগিয়ে গেল এটিকে-মোহনবাগান

দ্য ওয়াল ব্যুরো: জো জিতা ওহি সিকান্দার… বলার সময় আসেনি। কিন্তু আইএসএল ফাইনাল ম্যাচ ঘিরে সাজো সাজো রব পড়ে গিয়েছে। হয়তো মাঠে কোনও দর্শক নেই, তবুও দুটি হেভিওয়েট দলের লড়াই দেখছে বহু মানুষ। তার মধ্যে খেলা শুরুর মিনিট ১৭ মিনিটের মধ্যেই ডেভিড উইলিয়ামস গোল করে এটিকে-মোহনবাগানকে এগিয়ে দিল প্রথমার্ধেই।

শনিবার মারগাওয়ের নেহরু ফতোরদা স্টেডিয়ামে ম্যাচ বল এল ড্রোন প্রযুক্তিতে। সেই নিয়ে ফ্যান ওয়ালে সমর্থকদের উচ্ছ্বাস।

দুই কোচের ছক আগে থেকেই ঠিক করা রয়েছে, হাবাস খেলাচ্ছেন ৩-৫-২ ছকে, আর মুম্বই সিটির কোচ দলকে খেলাচ্ছেন ৪-২-৩-১ ছকে। দুই কোচ গত ম্যাচের দলই প্রথম একাদশে রেখেছেন।

অ্যাডাম লে ফন্দ্রে শুরু থেকে খেললেও বেঞ্চে আছেন বার্তলোমেউ ওগবেচে ও ফর্মে থাকা ডিফেন্ডার মেহতাব সিংহ। এটিকে-মোহনবাগানের কার্ল ম্যাকহিউ, হাভি হার্নান্ডেজ মাঠে নামছেন। বেঞ্চে রয়েছেন ব্রাজিলের মার্সেলিনহো।

হাবাস এই ম্যাচ জিততে পারলেই আইএসএলের ইতিহাসে প্রথম কোচ হিসেবে হ্যাটট্রিক করবেন।

এটিকে মোহনবাগান: অরিন্দম ভট্টাচার্য (গোলরক্ষক), প্রীতম কোটাল, সন্দেশ ঝিঙ্গন, তিরি, শুভাশিস বসু, কার্ল ম্যাকহিউ, হাভি হার্নান্ডেজ, লেনি রড্রিগেজ, মনবীর সিংহ, ডেভিড উইলিয়ামস, রয় কৃষ্ণ।

মুম্বই সিটি এফসি: অমরিন্দর সিংহ (গোলরক্ষক), অমেয় রানাওয়াডে, মুর্তাদা ফল, হার্নান সান্তানা, ডি ভিগ্নেশ, আমেদ জাহু, রাওলিন বোর্জেস, রেইনিয়ের ফার্নান্ডেজ, হুগো বুমৌস, বিপিন সিংহ, অ্যাডাম লে ফন্দ্রে।

 

You might also like