Latest News

ঝুলনের বায়োপিক করতে গিয়ে গায়ের রং কালো করলেন আহানা, ছবি পোস্ট করতেই বিতর্ক তুঙ্গে

দ্য ওয়াল ব্যুরো: ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয় করতে গিয়ে নিজের মেকআপ নিয়ে সমালোচনার মুখে পড়লেন বলিউড অভিনেত্রী আহানা কুমরা। তিনি ঝুলনের ওই বায়োপিকে অভিনয় করতে গিয়ে ওই নামী ক্রিকেটারকে যেভাবে শ্রদ্ধা জানাবেন ভেবেছিলেন, সেই ছবি ঘিরেই বিতর্ক বেঁধেছে।

ঝুলনের ভূমিকায় অভিনয় করতে গিয়ে আহানা নিজের ফর্সা গায়ের রং-কে ইচ্ছে করে কালো করে করিয়েছেন। তিনি ওই ছবিটি ইনস্টাগ্রামে দিতে সবাই বলাবলি করছেন, আপনার আবার কালো গায়ের রং করার কী ছিল। গায়ের রং কালো করলেই আপনি ঝুলনের মতো হয়ে যাবেন না।

এর আগে ভারতীয় দলের আরও এক নামী তারকা মিতালি রাজের ভূমিকায় অভিনয় করেছিলেন তাপসী পান্নু। ওই ছবিটি ঘিরে যদিও তেমন বিতর্ক হয়নি। করোনাকালের জন্য ওই ছবিটি মুক্তিও পায়নি।

এর আগে ঝুলনের ভূমিকায় অভিনয় করার জন্য কলকাতায় এসেছিলেন অনুষ্কা শর্মা। তিনি ইডেন গার্ডেন্সে গিয়ে শুটিং করেছিলেন। সেই শুটিংয়ে হাজির ছিলেন খোদ ঝুলনও। তারপর অবশ্য অনুষ্কাকে এই ভূমিকায় দেখা যায়নি।

তারপরে জানা যায়, আহানা এই কাজটি করছেন। তিনি ইতিমধ্যেই ঝুলনের সঙ্গে কথা বলেছেন তাঁর চরিত্রটি নিয়ে। কিন্তু তিনি বিতর্কে জড়িয়ে গিয়েছেন, ঝুলনের মতো গায়ের রং করে ছবি তুলেই। এই নিয়ে অবশ্য ঝুলন নিজে কোনও বিতর্ক চান না। তিনি বরং জানিয়েছেন, ‘‘আমি আহানার লুকে খুশি, সিনেমার প্রয়োজনে যদি লুক বদল করতে হয়, তাতে দোষ কোথায়? আমার আহানার কাজ ভাল লেগেছে।’’

ভারতীয় মহিলা ক্রিকেটে ঝুলনের অবদানের কথা ভেবেই আহানা নিজ উদ্যোগে তাঁকে সম্মান জানাতে চেয়েছেন। সেই লক্ষ্যেই ছবি পোস্ট করতে গিয়েই এই বিপত্তি বেঁধেছে। তিনি যে ওই ভাবে বায়োপিকেও মেকআপ নেবেন, সেটিও স্বীকার করেছিলেন এই বলিউড নায়িকা। আহানা নিজে যদিও হতবাক এ ঘটনায়, তিনি নিজেও ভাবেননি বিষয়টি নিয়ে এতদূর গড়াবে।

 

 

 

 

You might also like