Latest News

পাড়ায় পুজো উদ্বোধনে সৌরভ, নবমীর দিনই ছাড়ছেন কলকাতা

দ্য ওয়াল ব্যুরো: বরাবর সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) বলে থাকেন, খুব জরুরী কাজ ছাড়া তিনি পুজোর (Puja) সময় কলকাতা ছাড়েন না। কারণ শারদোৎসবের সময় কল্লোলিনীতে থাকার আলাদা আমেজ। এখন হয়তো ঘুরে ঘুরে ঠাকুর দেখা হয় না, কিন্তু বাড়িতেই যে উৎসবমুখর মেজাজ থাকে, সেটাই পরতে পরতে উপভোগ করেন মহারাজ।

রবিবারও পাড়ার বড়িশা প্লেয়ার্স কর্নারের পুজো উদ্বোধন করলেন সৌরভ। তিনি যাওয়া মানেই আশেপাশের পুরো পরিবেশ পালটে যাওয়া। সেলফি তোলার হিড়িক, সই শিকারীদের উপদ্রবের পরেও সৌরভ ছিলেন হাসিখুশি।

আরও পড়ুন: ফিরল ফিল হিউজের স্মৃতি, কোটলায় চোখে বলের আঘাতে মৃত্যু আম্পায়ার বনশলের

কেউ কেউ বলে গিয়েছেন, ‘দাদা এবার আরও ভাল হচ্ছে দাদাগিরিতে আপনার সঞ্চালনা।’ শুনে হেসেছেন, পাশের কাউকে আবার রসিকতাও করেছেন, ‘আমি কিন্তু একটু আধটু ক্রিকেটও খেলেছি, যেভাবে লোকে দাদাগিরির কথা বলছে, আমার প্ল্যাটফর্ম মনে হয় ওটাই!’

রবিবার বিকেলের দিকে যান পুজো উদ্বোধনে। সেখানেই সাংবাদিকদের জানিয়েছেন, মেয়ে সানা এই মুহূর্তে লন্ডনে রয়েছেন পড়াশুনোর জন্য, ওর মা-ও সেখানে। আমিও নবমীর দিন আইপিএল ফাইনালের জন্য দুবাই উড়ে যাব, এবার আর চারদিন কলকাতায় আনন্দ করা হল না। তারপর কয়েকদিন কলকাতায় এসেই আবার যাবেন মরুশহরে, সেখানেই এবার বসছে টি ২০ বিশ্বকাপের আসরও।

সৌরভকে দেখে এবারও কেউ বলবে না, তাঁর চলতি বছরে নানা অঘটন ঘটেছে। তিনি এখনও স্বাভাবিক। জীবনের নানা ঝড়-ঝাপটাকে সহজভাবে নিয়েছেন। অনেকেই সেটি দেখে বলেছেন, ‘দাদা এই কারণেই দাদা, বাস্তবজীবনেও স্টান্স নড়ছে না!’’

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

 

 

You might also like