Latest News

Sourav Ganguly: নবান্নে সৌরভ, ফুল হাউস ইডেনের অনুরোধ মুখ্যমন্ত্রীর কাছে

দ্য ওয়াল ব্যুরো: ইডেন গার্ডেন্সে আইপিএলের দুটি প্লে অফের ম্যাচ রয়েছে। খেলাগুলি হবে ২৪ ও ২৫ মে। সেই দুটি ম্যাচে ইডেনে ভরা দর্শক যাতে থাকে, সেই নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) অনুরোধ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। বোর্ড প্রেসিডেন্ট বৃহস্পতিবার নবান্নের (Nabanna) ১৪ তলায় মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে এই বিষয়টি নিয়ে জানিয়েছেন।

এর আগে রাজ্য সরকারের তরফ থেকে বলা হয়েছিল, ইডেনে করোনা বিধি মেনে মাত্র ৩০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে। কিন্তু করোনার দাপট কমতেই বিসিসিআই-র তরফ থেকে রাজ্য সরকারকে ফুল হাউস ইডেনের অনুরোধ জানানো হয়েছে।

Umran Malik: কাশ্মীরি উমরানের গতিতে মুগ্ধ চিদাম্বরম, বললেন, ‘ওকে দরকার ভারতীয় দলে’

আইপিএলে এবার প্রথম ইডেনে দুটি ম্যাচ হবে। যে কারণে দর্শকরা অপেক্ষা করে রয়েছে চেটেপুটে তার স্বাদ নেওয়ার। সেই হিসেবে ওই ম্যাচ দুটিতে টিকিটের প্রবল চাহিদা থাকবে। তার মধ্যে যদি কলকাতা নাইট রাইডার্স ম্যাচটিতে খেলে, সেক্ষেত্রে আরও আরও চাহিদা বাড়বে সন্দেহ নেই। তাই এদিনের বৈঠকে সৌরভ রাজ্যের মুখ্যমন্ত্রীকে মাঠে আসার আমন্ত্রনও জানিয়ে রেখেছেন।

এদিকে, সৌরভ পাশাপাশি মমতার কাছে ইস্টবেঙ্গলের স্পনসরের বিষয়টিও জানিয়েছেন বলে খবর। বাংলাদেশের বসুন্ধরা গ্রুপের সঙ্গে কথা চালাচ্ছে ইস্টবেঙ্গল। দুটি দেশের মধ্যে সম্পর্কস্থাপনের ক্ষেত্রে শেখ হাসিনার সঙ্গে মমতার কথা চাইছে ইস্টবেঙ্গল। লাল হলুদের দূত হিসেবেই সৌরভ এই কথাটি মুখ্যমন্ত্রীকে বলে থাকতে পারেন।

You might also like