Latest News

আজ জরুরী বৈঠকে মুখোমুখি সৌম্যদীপ ও মণিকা, প্রস্তুত দু’পক্ষই, প্রমাণও দেবেন তারকারা

দ্য ওয়াল ব্যুরো: আজ শনিবার সন্ধ্যায় টেবল টেনিসের (Table Tennis) বৈঠকে সম্মুখসমরে সৌম্যদীপ রায় (Soumyadeep Roy) ও মণিকা বাত্রা (Manika Batra)। প্রথমজন ভারতীয় দলের কোচ, অন্যজন জাতীয় দলের নামী তারকা। যাঁদের হাজিরাই পরিবেশ উত্তপ্ত করে তুলতে পারে।

সৌম্যদীপের বিরুদ্ধে মণিকার অভিযোগ ছিল, তিনি এশিয়ান চ্যাম্পিয়নশিপে টেবল টেনিসে ম্যাচ ছাড়তে বলেছিলেন। উদেশ্য ছিল একটাই, সৌম্যদীপের ছাত্রী সুতীর্থা মুখোপাধ্যায় যেন অলিম্পিকে ছাড়পত্র পায়। সেই ম্যাচে সৌম্যদীপের ছাত্রী জিতেছিলেন, আর সুযোগ করে নেন টোকিও অলিম্পিকে।

সৌম্যদীপ তারপরে যদিও কোনও মুখ খোলেননি। তিনি মাঝে শুধু দিল্লি গিয়ে নিজের ঘুঁটি সাজিয়ে এসেছিলেন। মণিকা অবশ্য যুদ্ধংদেহী মনোভাবই নিয়ে রেখেছেন।

আরও পড়ুন: স্লোভেনিয়া থেকে প্রথম বিদেশী সই ইস্টবেঙ্গলে, নজর মদরিচদের দেশের ফুটবলারও

টোকিও অলিম্পিকের সময় সৌম্যদীপের কোচিংয়ে খেলতে চাননি মণিকা। সেই নিয়ে বাংলার নামী প্রাক্তন তারকা ফেডারেশনের কাছে মণিকার নামে নালিশ করেছিলেন। সেই শোকজের পালটা জবাব দিতে গিয়েই মণিকা বলেছিলেন, ওই ম্যাচ ছেড়ে দেওয়ার কথা।

দিল্লিতে মুখোমুখি বসিয়ে সৌম্যদীপ ও মণিকার বক্তব্য শোনার কথা ছিল। কিন্তু গতকাল সকালেই ঠিক হয়, দিল্লির বন্যার জন্য ওখানকার অবস্থা বেহাল। তাই বৈঠক হবে ভার্চুয়াল, কিন্তু ফেডারেশন সচিব ও সভাপতি দুইজনই থাকবেন এই বৈঠকে।

সচিব অরুণ বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, সৌম্যদীপ ও মণিকা দু’জনকেই প্রমাণাদিসহ সভায় বসতে বলেছি, কারণ মুখের কথার ভিত্তিতে আমরা কোনও সিদ্ধান্ত নিতে পারব না। তারপর বিষয়টি যাবে শৃঙ্খলারক্ষা কমিটির সভায়, তার বিচার করে সিদ্ধান্ত জানাবে।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

 

You might also like