Latest News

পারিবারিক জীবনে ধাক্কা শিখরের, বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা বাঙালি স্ত্রী আয়েশার

দ্য ওয়াল ব্যুরো: আইপিএল (IPL) ও বিশ্বকাপ (World Cup) টোয়েন্টি ২০ টুর্নামেন্টের আগে পারিবারিক জীবনে ধাক্কা খেলেন শিখর ধাওয়ান (Dhawan)। তাঁর বাঙালি স্ত্রী আয়েশা (Ayesha) মুখোপাধ্যায় মঙ্গলবার সন্ধ্যের দিকে ঘোষণা করে জানিয়ে দিয়েছেন, তাঁর সঙ্গে শিখরের সম্পর্ক শেষ হয়ে গিয়েছে।

এদিন এক দীর্ঘ ইনস্টাগ্রাম পোস্টে এই কথা ঘোষণা করেছেন শিখরের স্ত্রী। এর আগেও আয়েশার একবার বিবাহ হয়, সেই সম্পর্ক চ্ছেদ করেই ক্রিকেটার শিখরের সঙ্গে সংসার বাঁধেন, সেটিরও অবসান ঘটল ১০ বছরের মাথায়।

২০১২ সালে মেলবোর্নের কিক-বক্সার প্রবাসী বাঙালি আয়েশার সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়েন ধাওয়ান। এর আগে আস্ট্রেলিয়ার এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয়েছিল আয়েশার। তাঁর সঙ্গে বিচ্ছেদের পরেই ধাওয়ানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আয়েশা। আগের পক্ষের দুই মেয়েকেই ধাওয়ান নিজের কন্যা হিসেবে স্বীকৃতি দেন। ধাওয়ান ও আয়েশার জোরাভো নামে একটি ছেলে রয়েছে।

দিন পাঁচেক আগেই শিখর একটি অত্যাধুনিক বিএমডব্লুউ গাড়ি কিনেছেন প্রায় দুই কোটি টাকা দিয়ে। সেই আনন্দ মাটি হয়ে গেল এই ঘটনায়।

ওই গাডির সংস্থার তরফে এ সংক্রান্ত এক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছিল। যেখানে ধাওয়ানকে গাড়িটির ডেলিভারি নিতে দেখা যাচ্ছে। নিকশ কালো ওই গাড়ির পাশে ধূসর জ্যাকেট, সাদা জামা ও জিন্স পরিহিত গব্বরের ছবি ভাইরাল হয়েছে। গত বছরই ভারতের বাজারে আসে যা এই গাড়ি সংস্থার সাম্প্রতিকতম পারফরম্যান্স ভার্সন। ডবল ডোরের এই বিলাসবহুল গাড়ির সাইড ফিচারও অসাধারণ। সামনের বনেট দেখে যে কেউ একে রেসিং কার ভেবে ভুল করে বসতে পারেন।

You might also like