Latest News

‘বাবার অর্থ অপচয় করছেন কেন?’ কথা শুনতে হল শচীন-কন্যাকে, জবাব দিলেন তিনিও

দ্য ওয়াল ব্যুরো: বিখ্যাত অভিভাবকের সন্তান হওয়া চাপের। প্রতিক্ষেত্রে সেই সন্তানদের মাপা হয়। একটু বেগতিক দেখলেই তাদের নিয়ে কথা শুরু হয়ে যায়। তাই তারকাদের সন্তানদের বহুক্ষেত্রে বলতে দেখা গিয়েছে, তাদের সবচেয়ে বড় প্রতিপক্ষ হল তাদের বাবা কিংবা মা!

এবার এরকমই এক ঘটনায় নাম জুড়ল সারা তেন্ডুলকারের। বোঝাই যাচ্ছে, তিনি শচীন কন্যা। সম্প্রতি এক ইনস্টাগ্রাম স্টোরিতে সারা গাড়ির মধ্যে কফি খাওয়ার ছবি পোস্ট করেছিলেন। এর মধ্যে কোনও অন্যায় নেই, তাও কিছু মানুষ রয়েছেন, তাঁরা খুঁত ধরার চেষ্টা করে থাকেন।

সারাকে নেটিজেনদের কেউ কেউ বলেছিলেন, বিখ্যাত বাবার সন্তান আপনি। কেন বাবার অর্থ নষ্ট করছেন?

সারাও সরাসরি জবাব দিয়েছেন কমেন্ট বক্সে। ২৩ বছর বয়সী শচীন কন্যা লেখেন, “কফির জন্য টাকা খরচ করা মানেই ভাল কাজে ব্যয় করা হয়েছে। একেবারেই অপচয় করা হয়নি।” এই কথার পর নিচে আবার লেখেন, “সে যেই হোক না কেন।”

কথোপকথনের স্ক্রিনশটও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সারা। তাতে দেখা যাচ্ছে সারার ভাই অর্জুনকেও আক্রমণ করেছিলেন ওই একই ব্যক্তি। এবার আইপিএল নিলামে মুম্বই ইন্ডিয়ান্স ২০ লক্ষ টাকায় কেনে অর্জুনকে। তারপরেই সেই ব্যক্তি লিখেছিলেন, ধনী বাবার সস্তা ছেলে!

সেবার অর্জুন ওই ব্যক্তিকে ছেড়ে দিলেও সারা ছাড়েননি। তিনি যে প্রতিবাদী এক চরিত্র, সেটি সারা নিজেও বোঝান। লিখেছিলেন, এভাবে বলেও কাউকে দমানো যাবে না!

You might also like