Latest News

করোনা সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি শচীন! উদ্বেগে ক্রিকেট দুনিয়া

দ্য ওয়াল ব্যুরো: করোনা আক্রান্ত হয়েছেন শচীন তেন্ডুলকর। টুইট করে নিজেই সে কথা জানিয়েছেন মাস্টার ব্লাস্টার। মৃদু উপসর্গ রয়েছে তাঁর। প্রথমদিকে বাড়িতেই কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছেন ডাক্তাররা। কিন্তু এবার ডাক্তারদের পরামর্শেই শচীনকে তেন্ডুলকরকে হাসপাতালে ভর্তি করা হল। আর মাস্টার ব্লাস্টার হাসপাতালে ভর্তি হলেন এমন একটা দিনে, যে দিনটা ভারতীয় ক্রিকেটের ইতিহাসে চিরস্মরণীয়। কারণ, দশ বছর আগে ২০১১ সালে এই দিনেই শ্রীলঙ্কাকে হারিয়ে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছিল মহেন্দ্র সিংহ ধোনির ভারত। যে দলের অন্যতম সদস্য ছিলেন শচীন।

হাসপাতালে ভর্তির কথা ট্যুইটারে নিজেই জানান ক্রিকেটের ঈশ্বর। সকলেই শচীনের শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত। তবে ভক্তদের আশ্বস্ত করেছেন শচীন নিজেই। জানিয়েছেন, সাবধানতা হিসেবেই তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন এবং দু’একদিনের মধ্যেই তিনি বাড়ি ফিরবেন।

শুক্রবার বেলা ১১টার দিকে টুইট করে শচীনন লেখেন, “আপনাদের শুভেচ্ছা ও প্রার্থনার জন্য ধন্যবাদ। চিকিৎসকদের পরামর্শে সাবধানতা হিসাবেই হাসপাতালে ভর্তি হয়েছি। কয়েকদিনের মধ্যেই বাড়ি ফিরে যাওয়ার আশা করছি। প্রত্যেকে সাবধানে থাকুন ও সতর্ক থাকুন।”

শুধু এইটুকুই নয়, এর পাশাপাশি আজকের এই বিশেষ দিনটিকে স্মরণ করেন তিনি। ভরতীয় ক্রিকেট টিমের বিশ্বকাপ জয়ের ১০ বছর পূর্তি উপলক্ষ্যেও বার্তা দিয়েছেন শচীন। লিখেছেন, “আমাদের বিশ্বকাপ জয়ের দশ বছর পূর্তিতে সমস্ত ভারতীয়দের এবং আমার সতীর্থদের শুভেচ্ছা জানাই।”

২০০টি টি টেস্ট ম্যাচে ১৫৯২১ রানের রেকর্ড রয়েছে শচীনের। ৪৬৩টি ওয়ান ডে ম্যাচ খেলেছেন, যাতেও ১৮৪২৬ রানের রেকর্ড রয়েছে তাঁর। একদিনের ম্যাচে দ্বিশত রানও রয়েছে শচীনের।

You might also like